অবিলম্বে মীর নাছিরকে মুক্তি দিন-আমীর খসরু

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান, সাবেক মন্ত্রী এডভোকেট মীর মোহাম্মদ নাছির উদ্দিনকে মিথ্যা ও বানোয়াট মামলায় কারাগারে প্রেরনের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে মুক্তি দাবী করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

সোমবার (৯ নভেম্বর) এক বিবৃতিতে তিনি বলেন, ১/১১’র অনৈতিক সরকার দেশকে বিরাজনীতিকরণের উদ্দেশ্যে রাজনৈতিক নেতৃবৃন্দের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা, বানোয়াট ও কাল্পনিক মামলা দায়ের করে। এরই ধারাবাহিকতায় বিএনপি’র ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিনের বিরুদ্ধেও মিথ্যা মামলা দায়ের করা হয়। মামলা চলাকালে তার আইনজীবীগণ আইনগতভাবে মামলা মোকাবিলা করলেও কোনো বক্তব্য আমলে না নিয়ে তার বিরুদ্ধে সরকারী মাস্টারপ্ল্যান অনুযায়ী একতরফা রায় ঘোষণা করা হয়।

তিনি বলেন, জরুরি অবস্থার অনৈতিক সরকারের ধারাবাহিকতায় বর্তমান প্রতিহিংসাপরায়ণ সরকারও বিএনপি নেতৃবৃন্দকে রাজনীতি ও নির্বাচন থেকে দুরে রাখার অসৎ উদ্দেশ্যে ষড়যন্ত্রমূলকভাবে মীর নাছিরের সাজা বহাল রাখার ব্যবস্থা করে। আইনের প্রতি শ্রদ্ধাশীল থেকে মীর মোহাম্মদ নাছির উদ্দিন রবিবার আদালতে আত্মসমর্পণ করলে আদালত কর্তৃক তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করা গভীর উদ্বেগজনক।

তিনি অবিলম্বে মীর মোহাম্মদ নাছির উদ্দীনের মিথ্যা ও বানোয়াট মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবি জানান।