প্রেমিককে বেঁধে প্রেমিকাকে গণধর্ষণ: আটক ৫

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি:

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানাধীন চাঁদপুর এলাকায় প্রেমিককে বেঁধে রেখে প্রেমিকাকে ৮ জনে মিলে গণধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় পুলিশ ৫ জনকে আটক করেছে।

গত শুক্রবার (৬ নভেম্বর) রাত আড়াইটার দিকে উপজেলার নারায়ানহাট চান সাকিনের বাগানে এই ঘটনা ঘটে। পুলিশ মেয়েটিকে উদ্ধার করার পর নির্যাতিত নারী বাদী হয়ে আজ রবিবার ভূজপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। (মামলা নং-০৮ তারিখ ০৮/১১/২০২০ ইংরেজি)।

সংঘবদ্ধ ধর্ষণের সাথে জড়িত ৫ জনকে পুলিশ আটক করেছে।

আটককৃতরা হল- মো. পারভেজ (২৫), পিতা ইদ্রিস মিয়া, মো. ইয়াছিন (২৩) পিতা-নুরুল হুদা, মো. ফরিদ (৩১) পিতা নুরুল ইসলাম, সালাউদ্দিন (৩৮) পিতা হাবিবুর রহমান, আবুল মনসুর (৪০) পিতা বজল আহমদ, থানা ভুজপুর চট্টগ্রাম।

স্থানীয় সুত্রে জানা গেছে, চট্টগ্রাম মহানগরীর অক্সিজেন এলাকা থেকে নাজিম নামে এক যুবক তার প্রেমিকা রেখাকে তাদের গ্রামের বাড়ী ফটিকছড়িতে নিয়ে যাওয়ার সময় নারায়ানহাট এলাকার নির্জন স্থানে এলাকার বখাটেরা তাদের আটক করে প্রেমিক নাজিমকে বেঁধে রেখে ৮ জনে মিলে ওই নারীকে গণধর্ষণ করে।

ঘটনা জানতে পেরে স্থানীরা ওই নারীকে উদ্ধার এবং দুজনকে ঘটনাস্থল থেকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ধর্ষিতা নারীর ডাক্তারী পরিক্ষা সম্পন্ন করেছে। পরে অভিযান চালিয়ে আরও ৩ জনকে আটক করেছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (হাটহাজারী সার্কেল) আব্দুল্লাহ আল মাসুম বলেন, এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনার সাথে জড়িত ৫ জনকে আটক করে আদালতে প্রেরন করা হয়েছে। ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য চমেকে পাঠানো হয়েছে।