দেশে অরাজকতা সৃষ্টির চেষ্টা করছে বিএনপি-জামায়াত

নারী ও শিশু ধর্ষণের ঘটনাকে ইস্যু বানিয়ে দেশে অরাজকতা সৃষ্টির চেষ্টা করছে বিএনপি-জামায়াত বলে মন্তব্য করেছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ১১ নম্বর দক্ষিণ কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগের আওতাধীন এ, বি ও সি ইউনিট আওয়ামী লীগের কার্যকরী কমিটির পৃথক পৃথক সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

নাছির বলেন, ধর্ষণের ঘটনাকে ইস্যু বানিয়ে দেশে অরাজকতা সৃষ্টির কলকাঠি যারা নাড়ছেন তারা আর কেউ নয়। স্বাধীনতাবিরোধী বিএনপি-জামায়াত জোট ও তাদের দোসররা সরকারকে বেকায়দায় ফেলতে এই আন্দোলন করছে।

তিনি বলেন, আন্দোলনকারীরা ধর্ষকদের বিরুদ্ধে না দাঁড়িয়ে সরকারের পদত্যাগ দাবি করছে। তারা স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ চায়। তারা প্রধানমন্ত্রীর ছবি পোড়ানোর মত দুঃসাহস দেখায়। কিন্তু ধর্ষকদের ছবি পোড়ায় না।

‘তারেক জিয়ার নির্দেশে দেশে থাকা ক্রীড়নকরা এই ষড়যন্ত্র করে চলেছে। সরকার এসব ক্রীড়নকদেরকে চিহ্নিত করছে। এই পর্যন্ত ঘটা সব ধর্ষণের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ বিচার করছে সরকার। ’

সভায় প্রধান অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। বক্তব্য দেন নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম রেজাউল করিম চৌধুরী, উপদেষ্টা শফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মসিউর রহমান চৌধুরী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, উপ-প্রচার সম্পাদক শহীদুল আলম, কার্যনির্বাহী সদস্য সাইফুদ্দিন খালেদ বাহার, বেলাল আহমদ।

উপস্থিত ছিলেন দক্ষিণ কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মো. ইসমাইল, সাধারণ সম্পাদক আসলাম হোসেন সওদাগর, দক্ষিণ কাট্টলী এ ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পল্টন দাশ, বি ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির সওদাগর, সি ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাহারে আলম প্রমুখ।