লোহাগাড়ায় নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে : আমিন

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি :

বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক জননেতা আমিনুল ইসলাম আমিন বলেছেন, আসন্ন লোহাগাড়ার তিন ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকার পক্ষে ব্যাপক গণজোয়ার সৃষ্টি হয়েছে। তিনি আরো বলেন, দেশের মানুষ এখন শেখ হাসিনার প্রতি আস্থা ও বিশ্বাস রেখেছে । দেশের মানুষ আওয়ামী লীগকে ভালোবাসে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার প্রতীক নৌকায় ভোট প্রদান করতে এলাকাবাসীর প্রতি আহবান জানান তিনি।

১৩ অক্টোবর (মঙ্গলবার) সন্ধ্যায় স্থানীয় দরবেশ হাটে লোহাগাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব নুরুচ্ছাফা চৌধুরীর সমর্থনে আয়োজিত বিশাল নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

লোহাগাড়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক গোলাম ফারুক ডলার, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, নৌকার প্রার্থী আলহাজ্ব নুরুচ্ছাফা চৌধুরী, সাধারণ সম্পাদক সালাহ উদ্দীন হিরু, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, দপ্তর সম্পাদক তৈয়বুল হক বেদার, উপ-দপ্তর সম্পাদক এমএস মামুন, উপজেলা আওয়ামী লীগের সদস্য মামুন-অর রশীদ চৌধুরী, এইচ এম গনি সম্রাট, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক মিয়া মুহাম্মদ শাহজাহান, বঙ্গবন্ধু স্মৃতি পরিষদ সাতকানিয়া শাখার সভাপতি এরফানুল করিম চৌধুরী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ফজলে এলাহী আরজু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আবছার উদ্দিন, বঙ্গবন্ধু স্মৃতি পরিষদ লোহাগাড়া শাখার সভাপতি মিজানুর রহমান মিজান, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিহান পারভেজ চৌধুরী, জেলা আপ্যায়ন সম্পাদক রানা বড়ুয়া ও তারেকুল ইসলাম ইমন প্রমুখ।
একইদিন সকাল ১০টাকা থেকে বিকেল ৫টা পর্যন্ত তিনি আমিরবাদ ইউনিয়নের নৌকার মনোনীত প্রার্থী এস এম ইউনুচের সমর্থনে আমিরবাদের পুরাতন বিওসি, সুখছড়ি মৌলভী পাড়া, কালী বাড়ী এলাকা, কামারদিঘীর পাড় ও রাবার ড্যাম এলাকায় নৌকার পক্ষে দিনব্যাপী ব্যাপক গণসংযোগ করেন এবং পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। এ সময় তিনি আমিরাবাদের অসমাপ্ত উন্নয়ন ও এলাকার ব্যাপক উন্নয়নের স্বার্থে আগামী ২০ অক্টোবর শেখ হাসিনার প্রতীক নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য এলাকাবাসীর প্রতি আহবান জানান।
এদিকে, গত ১২ অক্টোবর আধুনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদ প্রার্থী নুরুল কবিরের সমর্থনে আধুনগরের মছদিয়া, পাল পাড়া, ক্যামেলিয়া পাড়া, চেঁদিপুনি বড়ুয়া পাড়া, হরিণা ও আধুনগর বাজার এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। একইদিন সন্ধ্যা ৭টায় আধুনগর বাজারে এক বিশাল পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। এতে জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
উল্লেখ্য, আগামী ২০ অক্টোবর আমিরাবাদ, আধুনগর এবং লোহাগাড়া সদর ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।