আওয়ামী লীগের চরম ব্যর্থতায় ধর্ষণের মতো ঘটনা বাড়ছে

নারী-শিশু ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে চট্টগ্রাম জেলা প্রশাসন অফিসের সামনে নারী ও শিশু অধিকার ফোরামের মানব বন্ধনে ব্যারিষ্টার মীর মোহাম্মদ হেলাল
সারাদেশে নারী-শিশু ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে নারী ও শিশু অধিকার ফোরাম চট্টগ্রাম উত্তর জেলার উদ্যোগে চট্টগ্রাম জেলা প্রশাসন কার্যালয়ের সামনে ১২ অক্টোবর সোমবার মানব বন্ধন অনুষ্ঠিত হয়। নারী ও শিশু অধিকার ফোরাম চট্টগ্রাম উত্তর জেলার সিনিয়র যুগ্ন আহ্বায়ক রিপন তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরমের কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য ব্যারিষ্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন। এতে উপস্থিত ছিলেন নারী ও শিশু অধিকার ফোরাম চট্টগ্রাম উত্তর জেলার যুগ্ন আহ্বায়ক হাজী ওসমান গনি, যুগ্ম আহ্বায়ক খালেদা আকতার, মোজাম্মেল হক, আব্দুর রাজ্জাক প্রমুখ।
ব্যারিষ্টার মীর মোহাম্মদ হেলাল বলেন আওয়ামী লীগের চরম ব্যর্থতায় নারী নির্যাতন ও ধর্ষণের মতো ঘটনা বাড়ছে। সরকারের যথাযথ পদক্ষেপ গ্রহনের অভাব,বিচারহীনতার সংস্কৃতি বাংলাদেশে একটি পরিচিত কথা৷ বলা হয়ে থাকে, এই সংস্কৃতির কারণেই এখানে অপরাধীরা বেপরোয়া৷ তারা আইনকে গুরুত্ব দেয় না, অপরাধ করতে ভয় পায় না৷ তারা মনে করে অপরাধ করে দলের ছত্রছায়ায় পার পাওয়া যায়৷ সরকার শুধু বিএনপি দমনে ব্যস্থ, তাদের নজর অন্য দিকে নেই।