সময়ের বাতিঘর তরুণ সংঘের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ফরহাদাবাদ এর উদালিয়াই সময়ের বাতিঘর তরুণ সংঘের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন‘এসো মিলি তারুণ্যের স্রোতে, সৃষ্টির উল্লাসে’ স্লোগানকে ধারণ করে উদযাপিত হলো তারুণ্যদীপ্ত সেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘ সময়ের বাতিঘর’ তরুণ সংঘের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী। হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের উদালিয়া সবুজ টিলা গ্রামের এক ঝাঁক উচ্ছল তরুণ সব ধরণের অন্যায়, অনিয়ম রুখতে ও ভালো ভালো কাজ করে সমাজে দৃষ্টান্ত স্থাপন করতে গত বছর গড়ে তুলেছিলো এই সংগঠনটি।
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হাটহাজারী উপজেলা উদালিয়া খতমে কোরআন, উন্মুক্ত মঞ্চে আলোচনা সভা ও সর্বশেষ কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত সূচনা ঘটে।
সংগঠনের সাধারণ সম্পাদক মোরশেদুল আলম এর সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ হাসান মিয়ার সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন সাংবাদিক মোহাম্মদ আস্সাদুজ্জামান শাকিল,মোহাম্মদ সেলিম,মোহাম্মদ আনোয়ার,মোহাম্মদ আজিজুল হক আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন,মুসলেম, সুজন, আজিজ, জুয়েল, রাশেদ, শাহিন, মঞ্জু, রনি প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, মাদক, বাল্যবিবাহ, যৌতুক, ইভটিজিং, দুর্নীতি ও সন্ত্রাসের মতো সামাজিক অবক্ষয় রোধে জাগ্রত স্বেচ্ছাসেবী তরুণদের ভূয়সী প্রশংসা করে তাদের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
অনুষ্ঠানে জানানো হয়,এই সংগঠন প্রতিষ্ঠাকালীন সময়ে এক ঝাঁক তরুণ নিয়ে সকলের পরামর্শক্রমে উদালিয়া- “সময়ের বাতিঘর তরুণ সংঘ” ২০১৯ সালের ১১ই অক্টোবর-এর এই দিনে প্রতিষ্ঠিত হয়েছিল সংগঠনটি।ভালো ভালো কাজে অংশ নিতে ইচ্ছুক এবং সকল অন্যায়- অনিয়মের বিরুদ্ধে প্রতিবাদ করতে ইচ্ছুক; এমন তরুণদের অগ্রাধিকার ভিত্তিতে চায় এই সংগঠন।