চবি উপাচার্য এর সাথে ইউজিসি’র সদস্য প্রফেসর ড. তাহেরের সাক্ষাৎ

 

চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার-এর সাথে বাংলাদেশ বিশ^বিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি)’র নবনিযুক্ত পূর্ণকালীন সদস্য প্রফেসর ড. মোহাম্মদ আবু তাহের ৮ সেপ্টেম্বর ২০২০ দুপুর ১.৪৫ টায় উপাচার্যের অফিস কক্ষে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় চবি ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর এস.এম. সালামত উল্যা ভূঁইয়া, সাবেক ডিন প্রফেসর ড. এ এফ এম আওরঙ্গজেব, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম মনিরুল হাসান, ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স বিভাগের সভাপতি প্রফেসর ড. সুলতান আহমেদ, ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি প্রফেসর ড. মো. সাহিদুর রহমান, হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি ও শিক্ষক সমিতির কোষাধ্যক্ষ জনাব শাহনেওয়াজ মাহমুদ সোহেল, ব্যুরো অব বিজনেস রিসার্চ এর চেয়ারম্যান এবং সিইউসিবিএ’র পরিচালক প্রফেসর ড. মুহাম্মদ মুয়াজ্জম হোসেন, প্রক্টর ড. রবিউল হাসান ভূইয়া ও সহকারী প্রক্টরবৃন্দসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
মাননীয় উপাচার্য চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের স্বনামধন্য প্রফেসর এবং ব্যবসায় প্রশাসন অনুষদের সাবেক ডিন ইউজিসি’র পূর্ণকালীন সদস্য হওয়ায় প্রফেসর ড. মোহাম্মদ আবু তাহের -কে আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করেন এবং পুষ্পস্তবক দিয়ে স্বাগত জানান। মাননীয় উপাচার্য বলেন, প্রফেসর ড. মোহাম্মদ আবু তাহের যেভাবে তাঁর সততা, দক্ষতা ও আন্তরিকতা দিয়ে চট্টগ্রাম বিশ^বিদ্যালয়কে এগিয়ে নিতে সহযোগিতা করেছেন তেমনি ইউজিসি’র নতুন দায়িত্বও তিনি সফলতার সাথে পালন করতে সক্ষম হবেন। মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ আবু তাহেরের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও কল্যাণ কামনা করেন।
প্রফেসর ড. মোহাম্মদ আবু তাহের চট্টগ্রাম বিশ^বিদ্যালয়কে ইউজিসির পক্ষ থেকে সার্বিক সহায়তা প্রদানের আশ^াস প্রদান করেন। এর পূর্বে দুপুর ১.৩০ টায় চবি মাননীয় উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতারকে সাথে নিয়ে নবনিযুক্ত ইউজিসি সদস্য প্রফেসর ড. মোহাম্মদ আবু তাহের চবি বঙ্গবন্ধু চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন।