এভারকেয়ার হসপিটালের রোগী বিনামূল্যে পরিবহন সেবা উদ্বোধন

বন্দরনগরী চট্টগ্রামের সর্ববৃহৎ হাসপাতাল এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম রোগী ও এটেনডেন্টদের যাতায়াতের সুবিধার্থে একটি বিশেষ পরিবহন সেবা চালু করেছে। নগরীর জিইসি মোড় থেকে হাসপাতাল পর্যন্ত দশ কিলোমিটার এলাকা এই সেবার আওতায় থাকবে। শনিবার থেকে বৃহস্পতিবার প্রতি দুই ঘন্টা পর-পর সম্পূর্ণ বিনামূল্যে রোগী ও এটেনডেন্টগণ এই সেবা পাবেন। আজ বৃহস্পতিবার এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের এপরিবহন সেবার উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো: রেজাউল করিম চৌধুরী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
উদ্বোধনী অনুষ্ঠানে চসিক মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেন, হাসপাতালে আগত রোগী ও এটেনডেন্টগনের যাতায়াতের সুবিদার্থে এধরনের উদ্যোগ প্রসংশার দাবী রাখে। তিনি করোনাকালে এভারকেয়ার হাসপাতালেল সেবা কার্যক্রমে যে ভূমিকা রেখেছে তাও প্রশংসনীয়।
এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের মহাব্যবস্থাপক ডা. ফজলে আকবর বলেন, রোগীদের কল্যাণে সর্বদাই আমরা সেরাটি দিতে প্রস্তুত থাকি। আমরা প্রায়ই লক্ষ্য করি, রোগী এবং রোগীর আত্মীয়-স্বজন বা বন্ধুরা হাসপাতালের আসা-যাওয়ার সময় পরিবহন জনিত সমস্যার মুখোমুখি হন। তাই তাদের সেই সমস্যা দূর করতে আমাদের এই উদ্যোগ। নগরীর জিইসি মোড় থেকে হাসপাতাল পর্যন্ত যেকোন রোগী এবং এটেনডেন্ট এই সুবিধা নিতে পারবেন। আশা করছি এই পরিবহন সেবার মাধ্যমে তাঁরা কিছুটা হলেও উপকৃত হবেন।