জামিন পেয়েছেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি

মাদক মামলায় জামিন পেয়েছেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি। আজ বেলা আড়াইটায় ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদার তার জামিন আবেদন মঞ্জুর করেন। এরআগে জামিনের মেয়াদ শেষ হওয়ায় আজ দুপুরে আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন তিনি। পরীমনির পক্ষে তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী স্থায়ী জামিনের আবেদন করেন। আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী জানান, আমরা জামিনের স্থায়ী পিটিশন চেয়ে শুনানি করি। রাষ্ট্রপক্ষ বিরোধিতা করছে। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক জামিন মঞ্জুর করেন।
উল্লেখ্য, গত ৪ঠা আগস্ট রাতে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগী দীপুকে আটক করে র‌্যাব। এ সময় পরীমনির বাসায় বিভিন্ন ধরনের মাদক পাওয়া গেছে বলে জানায় র‌্যাব।

পরদিন ৫ আগস্ট র‌্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমনি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে। এরপর ৩ দফায় মোট ৭ দিনের রিমান্ডে নেওয়া হয় পরীমনিকে। প্রথম দফায় ৫ আগস্ট ৪ দিন, দ্বিতীয় দফায় ১০ আগস্ট ২ দিন এবং ৩য় দফায় ১৯ আগস্ট ১ দিনের রিমান্ড মঞ্জুর হয় তার। এরপর ৩১শে আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে পরীমনির জামিন মঞ্জুর করেন। ১লা সেপ্টেম্বর কাশিমপুর কারাগার থেকে মুক্তি পান তিনি।