উখিয়ায় বন্যার পানিতে ভেসে যাওয়া ৩ জনের মরদেহ উদ্ধার

কায়সার হামিদ মানিক,উখিয়া।
উখিয়ায় তিন দিন ধরে টানা ভারী বর্ষণ ও পাহাড়ী ঢলের পানিতে ভেসে যাওয়া ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে আজ বুধবার।
উদ্ধারকৃত মরদেহ গুলোর মধ্যে একজন পালংখালী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের চোরাখোলা এলাকার বাসিন্দা মৃত অলি আহমদের ছেলে আব্দুর রহমান (৪৫)।
স্থানীয়রা জানিয়েছে সে মঙ্গলবার পানিতে ভেসে যায়। গতকাল বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে তার মরদেহ চোরাখোলা খালের পাড় থেকে উদ্ধার করা হয়েছে।
অপরদিকে ২৭ জুলাই মঙ্গলবার বিকেল ৫ টার দিকে মাসকারিয়া খালের পানিতে পড়ে নিখোঁজ হয় রাজাপালং ধইল্যার ঘোনা এলাকার হাবিবুর রহমানের ছেলে আকবর আলী (৩১)।
২৮ জুলাই বুধবার সকাল ৯টা দিকে মাসকারিয়ার বিলের পানিতে অনেক খোঁজাখুজির পর তার লাশ পাওয়া গেছে এমনটি সূত্র নিশ্চিত করেছে।
একই ভাবে মঙ্গলবার রাজাপালং ইউনিয়নের দুছরীখাল সাঁতরে পার হওয়ার সময় ভেসে যায় মালিয়ারকুল এলাকার মোঃ ইসলামের ছেলে মোঃ রুবেল (২২)।
বুধবার হলদিয়াপালং ইউনিয়নের রুমখা কুলাল পাড়ার স্থানীয়রা মৃত দেহ দেখতে পেয়ে রুবেলের পরিবারকে খবর দিলে বিকাল সাড়ে ৩টার দিকে তার লাশ উদ্ধার হয় বলে জানিয়েছেন স্থানীয়রা।
তিনজনের মরদেহ উদ্ধারের বিষয়টি সত্যতা নিশ্চিত করে উখিয়া উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ বলেন, নিহতদের পরিবারকে সরকারের পক্ষ থেকে নগদ অর্থ ও প্রয়োজনীয় সহায়তা প্রদান করা হবে।