স্কাউটস হাটহাজারী উপজেলার উদ্যোগে বিদায়ী ও নবাগত ইউএনওকে সংবর্ধনা

বাংলাদেশ স্কাউটস হাটহাজারী উপজেলার উদ্যোগে উপজেলা স্কাউটস এর বিদায়ী সভাপতি ও বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ রুহুল আমীন এবং নবাগত সভাপতি ও
নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শাহীদুল আলমকে সংবর্ধিত করা হয়।
১১ জুলাই, রবিবার অপরাহ্নে পৌরসদরস্হ উপজেলা স্কাউটস এর নিজস্ব কার্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। উপজেলা স্কাউটস এর কমিশনার রনজিত কুমার নাথ এর সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মোহাম্মদ নুরুল আবছার এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা স্কাউটস এর সম্পাদক মোহাম্মদ সেলিম উদ্দীন।এতে বক্তব্য রাখেন উপজেলা স্কাউটস এর সহ সভাপতি শিমুল কান্তি মহাজন, বাংলাদেশ শিক্ষক সমিতি হাটহাজারী উপজেলার সভাপতি ও জেলা স্কাউটস সভাপতি মোহাম্মদ ফিরোজ চৌধুরী,উপজেলা স্কাউটস এর সভাপতি ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো. রমজান আলী,উপজেলা স্কাউটস এর কোষাধ্যক্ষ ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অশোক কুমার নাথ।
সভায় বিদায়ী উপজেলা নির্বাহী অফিসারের কর্মকালীন স্কাউটিং কার্যক্রম সম্প্রসারন ও হাটহাজারীর শিক্ষা কার্যক্রমের গতিশীলতা এবং সার্বিক উন্নয়নে সহযোগিতার জন্য শিক্ষকবৃন্দ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।নবাগত নির্বাহী অফিসারের সহযোগীতা কামনা করেন।
বিদায়ী ও নবাগত কর্মকর্তার সাফল্য কামনা করে মুনাজাত পরিচালনা করা হয়। সংবর্ধিত অতিথিদের উপজেলা স্কাউটস ও শিক্ষক সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।
উল্লেখ্য বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ রুহুল আমীন নিজস্ব উদ্যোগে উপজেলা স্কাউটস স্হায়ী ভবন নির্মাণ করেন।যা উপজেলা পর্যায়ে বিরল বলে বক্তাগন উল্লেখ করেন। একই ভবনে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি ও মাধ্যমিক শিক্ষক সমিতির জন্য কার্যালয় বরাদ্দ দেয়া হয়।