ব্যহারকারীদের উন্নত সেবা প্রদানে অংশীদারিত্ব সম্প্রসারণ করলো রাকুতেন ভাইবার ও হুয়াওয়ে

হুয়াওয়ের সাথে অংশীদারিত্বের কারণে মেসেজিং অ্যাপটির ব্যবহারকারীরা উপভোগ করবেন অসাধারণ সব সেবা

কান্রক্টিভিটির প্রয়োজনীয়তা এখন আমাদের জীবনে অনেকাংশেই বেড়ে গিয়েছে। আর এজন্য গ্রাহকদের জন্য যোগাযোগের পরিষেবাগুলো আরও সহজতর করতে প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ের সাথে অংশীদারীত্বের মেয়াদ বাড়িয়েছে বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় নিরাপদ মেসেজিং অ্যাপ রাকুতেন ভাইবার।

পারস্পরিক অংশীদারিত্বের সাম্প্রতিক এ সম্প্রসারণের ফলে হুয়াওয়ের অ্যাপ মার্কেটপ্লেস অ্যাপগ্যালারি থেকে ভাইবারের সর্বশেষ সংস্করণটি ডাউনলোড করে ব্যবহারকারীরা ভাইবারের নিজস্ব স্টিকারগুলো পাবেন বিনামূল্যে। প্রিয় মানুষ ও সহকর্মীদের সাথে যোগাযোগের জন্য গো-টু মেসেজিং অ্যাপ হিসেবে ভাইবারকে বেছে নেয়ায়, ব্যবহারকারীরা বার্তাগুলো পাঠাতে পারবেন আরও বর্ণিল ও সৃজনশীল উপায়ে।

এটি শুরু মাত্র। সময়ের সাথে সাথে ক্রমবর্ধমান ব্যবহারকারীদের আরও চমৎকার সেবা প্রদানে, সামনের দিনগুলোতেও জোটবদ্ধ হয়ে কাজ করার জন্য ভাইবার ও হুয়াওয়ে অঙ্গীকারবদ্ধ।

বিশ্বব্যাপী ১৯০টি দেশে ভাইবারের শতাধিক মিলিয়ন গ্রাহক রয়েছে। এটি অ্যাপগ্যালারিতে সবচেয়ে বেশি অ্যাক্সেস পাওয়া অ্যাপগুলোর মধ্যে একটি। অ্যাপগ্যালারিতে গ্রাহকদের পছন্দ ও চাহিদা অনুসারে বিভিন্ন ধরণের অ্যাপ রয়েছে। ভাইবার অ্যাপগ্যালারির প্রথম ও সফল ফ্রি অ্যাপগুলোর মধ্যে একটি। যোগাযোগের ক্ষেত্রে গ্রাহকদের চাহিদা অনুযায়ী সেবা প্রদানে এর  বিস্তৃত মানসম্পন্ন ফিচারগুলো অ্যাপগ্যালারিতে এর অবস্থানকে শক্তিশালী করেছে।

বন্ধু, পরিবার ও পৃথিবীর যেকোনো প্রান্তের যেকোনো মানুষের সাথে নিরবিচ্ছিন্ন যোগাযোগ অক্ষুণ্ণ রাখতে, ভাইবার এর গ্রাহকদের জন্য ভয়েস কল, ভিডিও কল ও মেসেজিং সেবা দিয়ে থাকে। ব্যবহারকারীদের গোপনীয়তা ও নিরাপত্তা নিশ্চিতে ভাইবার বিল্ড-ইন এন্ড-টু-এন্ড এনক্রিপশন প্রদান করে। আর এর মাধ্যমে প্রতিষ্ঠানটি বিশ্বব্যাপী লক্ষাধিক মানুষের পারস্পরিক যোগাযোগ ও আইডিয়া শেয়ারিং- এর মাধ্যম হিসেবে বিশ্বস্ততা অর্জন করেছে।

অংশীদারিত্ব শক্তিশালী করার মাধ্যমে মাধ্যমে, ভাইবার ও হুয়াওয়ে, মানুষের পারস্পরিক যোগাযোগকে সহজ ও প্রাণবন্ত করতে নির্ভরযোগ্য দু’টি নাম হিসেবে অক্ষুণ্ণ থাকবে।

 

রাকুতেন ভাইবার

বিশ্বজুড়েই সবাইকে কানেক্টেড রাখতে কাজ করে রাকুতেন ভাইবার। এক্ষেত্রে, ব্যবহারকারীর পরিচয় এবং তাদের অবস্থান বিবেচ্য নয়। সারাবিশ্বে আমাদের ব্যবহারকারীরা ওয়ান-অন-ওয়ান চ্যাট, ভিডিও কল এবং গ্রুপ মেসেজিং ফিচার ব্যবহারের সুবিধা উপভোগ করেন। এছাড়াও, তারা তাদের পছন্দের ব্র্যান্ড এবং সেলেব্রেটিদের সাথে আলোচনা এবং তাদের সাম্প্রতিক কর্মকাণ্ড সম্পর্কে খোঁজ-খবর নিতে পারেন এ প্ল্যাটফর্মের মাধ্যমে। ভাইবার এর ব্যবহারকারীদের জন্য নিরাপদ ও সুরক্ষিত পরিবেশ নিশ্চিত করে, যেনো তারা কোনো সংশয় ছাড়াই তাদের অনুভুতিগুলো শেয়ার করতে পারেন।

 

রাকুতেন ভাইবার বিশ্বের শীর্ষস্থানীয় ই-কমার্স এবং আর্থিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান রাকুতেন ইনকরপোরেটের একটি অংশ। ভাইবরি বিশ্বের জনপ্রিয় ফুটবল ক্লাব বার্সেলোনার অফিশিয়াল কমিউনিকেশন চ্যানেল এবং গোল্ডেন স্টেট ওয়ারিয়রস -এর অফিসিয়াল ইন্সট্যান্ট মেসেজিং ও কলিং অ্যাপ পার্টনার।

তাই, বিরামহীন যোগাযোগে অভিজ্ঞতা পেতে আজই যুক্ত হোন ভাইবারে।

বিস্তারিত জানতে যোগাযোগ করুন:  [email protected]