রাঙামাটি-বান্দরবান সড়ক যোগাযোগ বন্ধ

রাঙামাটিতে পাথরবোঝাই ট্রাকের ভারে বেইলি ব্রিজ ভেঙে অনির্দিষ্টকালের জন্য রাঙ্গামাটি-বান্দরবান সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে রাজস্থলী উপজেলার সিনেমা হল এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকের চালকসহ চারজন আহত হয়েছেন।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে চন্দ্রঘোনা থেকে আসা পাথরবোঝাই একটি ট্রাক বান্দরবানে যাওয়ার সময় ব্রিজ ভেঙে খালে পরে যায়। ট্রাকের চালক গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে দশমাইল শারজা হাসপাতালে ভর্তি করে। অতিরিক্ত পাথর বোঝাইয়ের কারণে ভার সইতে না পেরে ব্রিজটি ভেঙে পড়েছে বলেই ধারণা স্থানীয়দের। প্রধান সড়কের এই ব্রিজ ভাঙায় বান্দরবান জেলার সঙ্গে রাঙ্গামাটির সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান, স্থানীয়দের সহায়তায় আহত ড্রাইভার ও হেলপারকে উদ্ধার করা হয়েছে। আহতরা শঙ্কামুক্ত।

সড়ক ও জনপথ বান্দরবানের নির্বাহী প্রকৌশলী মোসলেউদ্দিন চৌধুরী জানান, বান্দরবান রাঙ্গামাটি সড়কের ৩৩ কিলোমিটার এলাকায় একটি বেইলি ব্রিজ ভেঙে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে। সড়ক বিভাগের লোকজন পর্যবেক্ষণ করে যোগাযোগ চালুর চেষ্টা করছেন।।