কক্সবাজারের বিভিন্নস্থানে ত্রাণ বিতরণ

উখিয়ায় ৮০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলেন সোলতান মাহমুদ চৌধুরী

কায়সার হামিদ মানিক,উখিয়া।

করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র মানুষের মাঝে রমজানের ইফতার সামগ্রী বিতরণ করলেন উখিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সোলতান মাহমুদ চৌধুরী।

কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ আলহাজ্ব শাহজাহান চৌধুরীর নির্দেশনায় উখিয়া উপজেলা বিএনপির পক্ষে নিজ তহবিল থেকে ৮০০পরিবারের মাঝে রমজানের ইফতার সামগ্রী বিতরণ করেন সাবেক উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সোলতান মাহমুদ চৌধুরী।

মঙ্গলবার দুপুর ২ টার দিকে জালিয়াপালং ইউনিয়নের পাইন্যাশিয়া নিজ বাড়িতে নিরাপদ দূরত্ব বজায় রেখে অসহায় কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

এসময় উপস্থিত ছিলেন উখিয়া বিএনপির প্রচার ও প্রকাশনা সম্পাদক তরুণ আইনজীবী অ্যাডভোকেট শাহ আমিন চৌধুরী, উখিয়া উপজেলা ছাত্রদলের আহবায়ক আরফাত চৌধুরী, উখিয়া ডিগ্রি কলেজের সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন, শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক সোলতান আহমদ, বিএনপি নেতা মোঃ হোসেন সিকদার, মুজিবুল হক চৌধুরী, বেলাল, যুবদলের ইউছু আলী মোঃ ইউনুস, মোঃ আইয়াছ, শাহ আলম, উপজেলা ছাত্রদলের সদস্য মাহবুব আলম শাকিল চৌধুরী , রুবেল চৌধুরী , শাহাব উদ্দিন, খুরশেদ আলম, শফিক চৌধুরী,আরিফ চৌধুরী, সালমান চৌধুরী, শাফিন চৌধুরী,শামীম চৌধুরী,তামিম চৌধুরীসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্প্রতি কর্মহীন হয়ে পড়া সিএনজি, টমটম ও ট্রাক চালকদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

উখিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সোলতান মাহমুদ চৌধুরী জানান,জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরীর নির্দেশনায় উখিয়া বিএনপির পক্ষে করোনা ভাইরাসের কারণে লকডাউনের শুরু থেকে অসহায়,কর্মহীন, হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ করে আসছি।সামনে ও এ ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান। এসময় তিনি সমাজের বিত্তবানদের স্ব স্ব অবস্থান থেকে অসহায় মানুষের পাশে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন