ওয়াহিদুল আলম এর প্রথম মৃত্যু বার্ষিকী আজ

হাটহাজারী(চট্টগ্রাম)প্রতিনিধি
হাটহাজারী থেকে চার বার নির্বাচিত সংসদ সদস্য ও জাতীয় সংসদের সাবেক হুইপ বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা ও চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক আহবায়ক, সৈয়দ ওয়াহিদুল আলম এর আজ (২৭মে) সোমবার প্রথম মৃত্যু বার্ষিকী ।
মরহুমের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে মরহুমের গ্রামের বাড়ী লালিয়ারহাটস্থ মরহুমের কবরস্থানে পরিবারের পক্ষ থেকে সকালে খতমে কোরআন মিলাদ ও দোয়া মাহফিল, এছাড়া হাটহাজারী উপজেলা বিএনপি ও অংঙ্গ সংগঠন অনুরুপ কর্মসুচি গ্রহন করেছে। এছাড়া ওয়াহিদুল আলম এর প্রতিষ্টিত কে সি জিয়াউর রহমন কলেজে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।
উল্লেখ্য-সৈয়দ ওয়াহিদুল আলম ১৯৮৫ সালে প্রথম হাটহাজারী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন।১৯৮৫ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত নির্বাচিত প্রতিনিধি হিসাবে হাটহাজারী উপজেলার একাধারে সেবা করে গেছেন।এরপর ১৯৯১ সালে সংসদ সদস্য নির্বাচিত হন। পরে ১৯৯৬, ২০০১ সালে সংসদ সদস্যসহ মোট ৪ বার নির্বাচিত হন তিনি। ২০০১-০৬ সাল পর্যন্ত জাতীয় সংসদের হুইপের দায়িত্ব পালন করেন ওয়াহিদুল আলম। বিএনপির কেন্দ্রীয় কমিটির গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনসহ নগর বিএনপির আহবায়কও ছিলেন তিনি।সর্বশেষ বিএনপির কাউন্সিলে তাকে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মনোনীত করা হয়।
উল্লেখ্য- ২০১৮সালে(২৭ মে রোববার) সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকার সেন্ট্রাল হাসপাতালে তিনি মারা যান ।