ভালোবাসা দিবসের উপহার ১৪ হাজার টাকায় ল্যাপটপ

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসকে সামনে রেখে দেশের নতুন অনলাইন শপ টেকপ্লাটুন নিয়ে এসেছে বিশেষ অফার। এ অফারের আওতায় মার্কিন প্রযুক্তি ব্র্যান্ড আইলাইফের নতুন টাচস্ক্রিন ল্যাপটপ পাওয়া যাবে ১৪ হাজার ২৯০ টাকায়। ১০.১ ইঞ্চির ১২৮০´৮০০ রেজুলেশনের মাল্টিটাচ আইপিএস ডিসপ্লের এ ডিভাইসটি কিবোর্ড থেকে খুলে ফেললেই এটি ট্যাবলেট পিসি হিসেবে ব্যবহার করা যায়। টাচ স্ক্রিন সংবলিত জেড বুক ডব্লিউ (Z Book W) মডেলের ল্যাপটপটিতে থাকছে দেশজুড়ে ফ্রি হোম ডেলিভারির সুবিধা।

সরাসরি দুবাই থেকে আমদানি করা আইলাইফের এ ল্যাপটপটি যে কোনো ব্যাংকের ডেবিট, ক্রেডিট কার্ড অথবা বিকাশের মাধ্যমে কেনা যাবে। টেকপ্লাটুন জানিয়েছে, বিল্টইন উইন্ডোজ ১০ জেনুইন অপারেটিং সিস্টেমসহ ল্যাপটপটি দিয়ে অফিসের গুরুত্বপূর্ণ কাজ যেমনÑ ই-মেইল চেকিং, ইন্টারনেট ব্রাউজিংসহ অন্যান্য কাজ করা যাবে। এতে রয়েছে ২জিবি র‌্যাম, ৩২জিবি স্টোরেজ, আনলিমিটেড এক্সটারনাল হার্ডডিস্ক ও পেনড্রাইভ ব্যবহারের সুবিধা।

এছাড়াও রয়েছে মাইক্রো এসডি কার্ড দিয়ে ১২৮জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানোর সুবিধা। সিøম, স্বচ্ছ ও হালকা এ ডিভাইসটিতে রয়েছে ইন্টেল এইচডি গ্রাফিক্স, ১.৮৩ গিগাহার্জের কোয়াড কোর প্রসেসর। ৬০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারির এ ল্যাপটপে মোটামুটি ৪ ঘণ্টার বেশি চার্জ থাকে। অবশ্য ব্যাটারি সেভিং মোডে ব্যবহার করলে ৬ থেকে ৭ ঘণ্টা ব্যাকআপ পাওয়া যায়। ডিভাইসটির সামনে ও পেছনে দুদিকেই ২ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। স্কাইপিতে ভিডিও চ্যাট করার জন্য অসাধারণ। একটা মাইক্রো ইউএসবি পোর্ট মূল অংশের সঙ্গে আর একটা ইউএসবি ২.০ পোর্ট এক্সটারনাল কিবোর্ডের সঙ্গে রয়েছে। ল্যাপটপটি অনলাইনে কেনার ঠিকানা : https://bit.ly/2MMvVlB