‘নিরপেক্ষ-সুষ্ঠু নির্বাচনের জন্য কমিশনকে সদা দৃষ্টি রাখতে হবে’

নির্বাচন যাতে সুষ্ঠু হয় সেই ব্যাপারে নির্বাচন কমিশনকে সজাগ দৃষ্টি রাখতে হবে। দুষ্টুচক্র নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। নির্বাচন যাতে প্রশ্নবিদ্ধ হয় সেই ব্যাপারে তারা প্রক্রিয়া চলাচ্ছে। আমাদের সকলকে চোখকান খোলা রাখতে হবে। তাই নির্বাচনে যাতে হানাহানি না করে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা পায় সেই ব্যাপারে আমাদের সকলকে কাজ করতে হবে।

আজ ২৮ ডিসেম্বর শুক্রবার সংবাদপত্রে প্রকাশার্থে এক বিবৃতি প্রদান করেছেন তৃণমূল এনডিএম চেয়ারম্যান খোকন চৌধুরী। বিবৃতিতে তিনি আরো বলেন, সকল দলের অংশগ্রহণে একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনের মাধ্যমেই গঠিত হবে আগামী জাতীয় সংসদ। এই সংসদের মর্যাদা বজায় রাখা সকল গ্রণতন্ত্রকামী মানুষের আশা। সেই আশাকে ধারণ করে গত সরকার দেশের প্রচুর উন্নয়ন করেছে, সেই উন্নয়নের ধারা বজায় রাখতে আগামীতেও সেই ধরনের গণতান্ত্রিক সরকারকেই ভোট দিয়ে নির্বাচিত করতে হবে। দেশ এগিয়ে গেলে আমরা বিশ্বের দরবারে মাথা উচু করে দাঁড়াতে পারবো। আমরাও উন্নয়নের ধারা অব্যাহত থাকুক সেই কামনা করছি।

উল্লেখ্য, গণমানুষের অধিকার আদায়ের লক্ষে গঠিত এবং মুক্তিযুদ্ধের স্বপক্ষের রাজনৈতিক দল তৃণমূল জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন। আমরা লড়ছি গণমানুষের অধিকার আদায়সহ সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে। তৃণমূল এনডিএম তার জন্ম লগ্ন থেকে গণমানুষের অধিকার আদায়ের লক্ষ্যে আন্দোলন করছে। মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে বাংলাদেশ স্বাধীন হয়েছে এই দেশের মানুষের মৌলিক অধিকার নিশ্চিত ও জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্য।