পূর্ব শত্রুতার জেরে একজনকে হত্যার চেষ্টা

করোনা আতঙ্কের মাঝেও চট্টগ্রাম হাটহাজারীতে পূর্ব শত্রুতার জেরে একজনকে হত্যার চেষ্টা চালায় সন্ত্রাসীরা। একই সাথে আহত ব্যক্তির স্ত্রীকে শ্লীলতাহানি করে সন্ত্রাসী দল। এ ঘটনায় হাটহাজারী মডেল থানায় মামলা (নং-২৪) রুজু করা হয়েছে।

জানা গেছে, হাটহাজারী পশ্চিম ধলইয়ের জাফর খান চৌধুরী বাড়ী প্রকাশ খন্ডল বাড়ীতে মো. জানে আলম (৩৫) এর সাথে মৃত শফিউল আলমের তিন পুত্র মো. ফরহাদ উদ্দিন (৩০), মো. আজাদ (২৭) ও মো. আরাফাত উদ্দিন (৩৫) দের সাথে দ্বন্দ চলে আসছিল। দ্বন্দের জের ধরে উপরোক্ত তিন ভাই ও তার অজ্ঞাতনামা ৪/৫ জনের একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে মো. জানে আলমকে হত্যার চেষ্টা চালায়। একইসাথে তার স্ত্রী নারগীছ আক্তারকে শ্লীলতাহানি করে সন্ত্রাসী দল। জানে আলম ও তার স্ত্রীর শোর চিৎকারে বিভিন্ন লোকজন তাদের উদ্ধার করতে এগিয়ে আসলে তিন ভাই তাদের সন্ত্রাসী দল নিয়ে পরবর্তীতে হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরে গুরুতর আহত জানে আলমকে লোকজন উদ্ধার করে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানে আলমের গুরুতর অবস্থায় থাকায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করে।

হাটহাজারী মডেল থানার ওসি মাসুদ আলম বলেন, ঘটনাটি শুনেছি। থানায় অভিযোগ হয়েছে। আমরা তদন্ত করে অপরাধীর বিরুদ্ধে আইনগত ব্যবস্তা গ্রহন করব।