প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

রাউজানে প্রধান মন্ত্রীর উপহার পেলেন ১৪ টি ইউনিয়নের ১শত ১২ জন দফাদার ও গ্রাম পুলিশ

শফিউল আলম, রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধিঃ করোনা ভাইরাসের সংক্রমক থেকে রক্ষার জন্য সকল শ্রেণী ও পেশার মানুষ ঘরের মধ্যে বসবাস করছেন । কেউ ঘর থেকে বের হচ্ছেনা । এই সময়ে রাউজানের ১৪টি ইউনিয়নের মধ্যে কর্মরত দফাদার ও গ্রাম পুলিশের সদস্যরা জীবনের ঝুকিঁ নিয়ে প্রতিদিন ত্রান কার্যক্রম সহ বিভিন্ন ধরনের দায়িত্ব পালন করছেন । জীবনের ঝুকিঁ নিয়ে দায়িত্ব পালনকারী গ্রাম পুলিশদের প্রধান মন্ত্রীর উপহার চাউল, ডাল, তৈল, পেয়াহ, আলু বিতরন করা হয় ।

২৮ এপ্রিল মঙ্গলবার দুপুরে রাউজান উপজেলা পরিষদ মাঠে দফাদার ও গ্রাম পুলিশদের মধ্যে প্রধান মন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরন করা হয় । দফাদার ও গ্রাম পুলিশদের মধ্যে প্রধান মন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরন কালে টেলিকনফারেন্সের মাধ্যমে সাংসদ এবি এম ফজলে করিম চৌধুরী গ্রাম পুলিশদের জীবনের ঝুকিঁ নিয়ে করোনা ভাইরাস মোকাবেলায় কাজ করায় তাদের প্রতি অভিনন্দন জানান । রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগের সভাপতিত্বে অনুষ্টিত গ্রাম পুলিশদের মধ্যে প্রধান মন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরন অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন রাউজান উপজেলা চেয়ারম্যান এহেসানুল হায়দার বাবুল, রাউজান উপজেলা সহকারী কমিশনার ভুমি মোঃ আবদুল্ল্রাহ আল মাহমুদ ভুইয়া, রাউজান উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার নিয়াজ মোরশেদ প্রমুখ ।

১২ নং সরাইপাড়া ওয়ার্ডে ত্রাণ বিতরণ
খাদ্যের প্রয়োজনে কেউই খালি হাতে ফিরবেন না-সাবের আহমদ
১২ নং সরাইপাড়া ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও কাউন্সিলর আলহাজ্ব সাবের আহমদ আজ সকালে ওয়ার্ডের বাচা মিয়া রোড, প্রান হরি দাশ রোড ও ঝর্ণাপাড়া এলাকায় অসচ্ছল পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত সরকারি ত্রাণ সহায়তা পৌঁছে দিয়েছেন। এসময় ওয়ার্ড আওয়ামীলীগের নিজামুল হক,মো. সেকান্দর, সাইফুল ইসলাম, জাহাঙ্গীর আলম, জাবেদ হোসেন, আবদুল মতিন খান, জাফর ইকবাল, বাবলু, মো. সুমন প্রমূখ উপস্থিত ছিলেন। আজ প্রায় ৪ শত পরিবারের মাঝে এই উপহার সামগ্রী তুলে দেয়া হয়। এসময় কাউন্সিলর সাবের আহমদ সও বলেন, অত্র এলাকায় ঘনবসতি ও নিম্নজীবি আয়ের বসবাস বেশি। যতটুকু সরকারি ত্রাণ সহায়তা পাওয়া যাচ্ছে আমি সাথে সাথে আপনাদের ঘরে ঘরে পৌছে দিচ্ছি। এর বাইরেও গত ৪০ দিন যাবত আমার ব্যক্তিগত পক্ষথেকে ভোগ্যপন্য সামগ্রী দিয়ে আসছি। এই সহায়তা অব্যাহত থাকবে ইনশাল্লাহ। তিনি বলেন ত্রাণ সহায়তা আমার কাছে দল,মত নির্বিশেষে সকলে সমান। আপনারা যখনই খাদ্য সমস্যায় পড়বেন আমার সাথে যোগাযোগ করবেন। এজন্য আমি প্রত্যেকে আমার মোবাইলনম্বর সম্বলিত পরিচিতি কার্ড দিয়েছি। আপনারা খাদ্যের প্রয়োজনে আমাকে ফোন করবেন। কেউখালি হাতে ফিরবেন না এটা আমার অঙ্গীকার। এসময় কাউন্সিরর সবাইকে নিরাপদ দূরত্ব বজায় রেখে চলার ও অহেতুক ঘর থেকে বের না হওয়ারও পরামর্শ দেন।