মানুষের পাশে মানুষ

 রাউজানের মোহাম্মদপুরে ইফতার সামগী দিলেন স্থানীয় মেম্বার সাহাবুউদ্দিন
শফিউল আলম, রাউজান প্রতিনিধিঃ রাউজান উপজেলার ৭নং রাউজান ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বার সাহাবুদ্দিন পবিত্র রমজান উপলক্ষে তার এলাকার ২শত দরিদ্র দুস্থঃ পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরন করেন । গতকাল ২৮ ্এপ্রিল মঙ্গলবার বিকালে রাউজানের মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয় সংগ্লন্ন স্থানে অসহায় দুস্থঃ পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরন করা হয় । ইফতার সামগ্রী বিতরন অনুষ্টানে স্থানীয় মেম্বার সাহাবুউদ্দিনের সাথে আরো উপস্থিত ছিলেন রাউজান ইউনিয়ন যুবলীগের সভাপতি ইসাহাক ইসলাম, রাউজান উপজেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাসুদ, যুবলীগ নেতা টিপু প্রমুখ ।

বোয়ালখালীতে ছৈয়দুর রহমান পরিবারবর্গের ইফতার সামগ্রী বিতরণ
প্রাণঘাতী ভাইরাস ঈড়ারফ-১৯ সৃষ্ট মহামারী প্রতিরোধে বাংলাদেশ সরকার ঘোষিত সাধারণ ছুটিতে গৃহবন্ধী অসহায় কর্মহীন মানুষদের দ্বারে দ¦ারে গিয়ে ৭ম পর্যায়ে “রমজানের উপহার সামগ্রী” বিতরণ করেছে মোত্তাকীয়ে মাইজভাণ্ডারী ছৈয়দুর রহমানের পরিবারবর্গ।

বোয়ালখালীর সারোয়াতলীর খিতাপচরের মোত্তাকীয়ে মাইজভাণ্ডারী ছৈয়দুর রহমানের পরিবারবর্গের উদ্দ্যোগে প্রথম রমজানে দিনব্যাপী সারোয়াতলীর বিভিন্ন জায়গায় ৪০০ অসহায় দু:স্থ মানুষদের ঘরে ঘরে রমজানের উপহার সামগ্রী পোঁছে দেন।

এই সময় উপস্থিত ছিলেন ছৈয়দুর রহমানের পরিবারের পক্ষে মো. আবুল কালাম, মো. আবুল হাসেম, বোয়ালখালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুল হাসান রুবেল, আশুতোষ কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি মো. হেলাল, সাংবাদিক মো. ছাদেকুর রহমান সবুজ, মোজাহেরুল হক রকি, মো. ঈসান, মো. শাকিল, মো. কফিল প্রমূখ।

এ সময় বাড়ি বাড়ি গিয়ে “রমজানের উপহার সামগ্রী” পৌঁছে দেয়া হয়। সেখানে ৭ম পর্যায়ে প্রত্যেক পরিবারের জন্য ছিল মহিষ ও গরুর কাঁচা মাংস, সেমাই, চিড়া ও সবজি ।

মো. আবুল হাসেম এ সময় স্থানীয় বিত্তশালীদেও মানবতার এই চরম দুর্ভোগের মুহুর্তে মধ্যবিত্ত ও নিন্মবিত্তদের সাহায্যে এগিয়ে আসার আহবান জানান।