ট্রাক চাপা মানুষকে উদ্ধারে কেউ এগিয়ে এলোনা দৌড়ে হাসপাতাল নিলেন ম্যাজিস্ট্রেট

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানার কালামিয়া বাজার এলাকায় বালুবাহী একটি ট্রাক এক পথচারীকে চাপা দিলে মারাত্মক আহত হন পথচারী মো. আজিজ। তাৎক্ষণিকভাবে আজিজকে উদ্ধারে কেউ এগিয়ে না গেলেও দ্রুত এগিয়ে যান ওই সময় সেখানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন।

পরে আহত আজিজকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন তিনি। একই সঙ্গে বালুবাহী ট্রাকটি জব্দ ও চালককে আটক করে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য বাকলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।

ঘটনার বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন বলেন, বাকলিয়া এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনার পর ফেরার পথে দেখি একটি বালুভর্তি ট্রাক পথচারীকে ধাক্কা দিয়েছে। পথচারী গাড়ির নিচে আটকে আছে। তিনি মাথা ও মুখসহ শরীরের বিভিন্ন অংশে আঘাত পেয়েছেন। রক্তক্ষরণ হচ্ছিল। তাৎক্ষণিকভাবে আহত ব্যক্তিকে উদ্ধার করে নিজের গাড়িতে তুলে নিই এবং আহতকে দ্রুত চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পৌঁছে দেই। পরে তাঁর নাম জানতে পেরেছি। তিনি বাকলিয়া থানার কালামিয়া বাজার এলাকার বাদশাহ মিয়া বাড়ির বাসিন্দা আজিজ।

তিনি বলেন, চালক ও গাড়ি বাকলিয়া থানায় সোপর্দ করা হয়েছে। থানা পুলিশ আইনগত ব্যবস্থা নেবে। আর আহত আজিজের ঔষধসহ প্রয়োজনীয় সহযোগিতা দেবে জেলা প্রশাসন।