পিপিই দিলো বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হক

করোনা চিকিৎসায় স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই) বিতরণ করেছেন বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হক।

রোববার (২৬ এপ্রিল) সকালে বিমান বাহিনীর একটি টিম চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এস এম হুমায়ুন কবির এবং জেনারেল হাসপাতালে তত্ত্বাবধায়ক ডা. অসীম কুমার নাথের কাছে এসব ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই) হস্তান্তর করেন।

এসময় এয়ার ভাইস মার্শাল এ এস এম ফখরুল ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে মাননীয় বিমান বাহিনী প্রধানের নির্দেশে জাতির এই সংকটাপন্ন মূহুর্তে বিমান বাহিনীর পক্ষ থেকে পিপিই বিতরণ করা হয়েছে।

এছাড়াও বিমান বহিনী চট্টগ্রামের বিভিন্ন এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ এবং ফায়ার সার্ভিসের গাড়ি ব্যবহার করে অসামরিক এলাকার বিভিন্ন রাস্তা ও সড়কে জীবানুনাশক ঔষধ ছিটানো হয়েছে। এ পরিস্থিতি যতদিন চলবে বাংলাদেশ বিমান বাহিনী ততদিন জাতির পাশে থাকবে।

জেনারেল হাসপাতালে তত্ত্বাবধায়ক ডা. অসীম কুমরা নাথ বলেন, বিমান বাহিনীর পক্ষ থেকে বেশ কিছু সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। সকালে বিমান বাহিনী উর্দ্ধতন কর্মকর্তারা এ সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন। দেশের এমন পরিস্থিতিতে বিমান বাহিনী সহ সকল বাহিনী আমাদের সহযোগিতা করছে। আমরা তাদের কাছে কৃতজ্ঞ।

চমেক হাসপাতালের সহকারী পরিচালক আফতাবুল ইসলাম বলেন, বিমান বাহিনীর একটি টিম সকালে পরিচালকের সাথে সৌজন্য সাক্ষাত করে বেশ কিছু ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী প্রদান করেছেন। যা চিকিৎসা সেবা প্রদানে আমাদের স্বাস্থ্যকর্মীরা ব্যবহার করবেন।