অভুক্ত কুকুরদের মুখে মেয়রের খাবার

সিটি মেয়র আ জ ম নাসির উদ্দীনের ব্যক্তিগত তহবিল থেকে সেইফ এ্যানিমেল ফাউন্ডেশন ও সোশ্যাল এন্ড এনিম্যাল এক্টিভিস্ট অফ চিটাগাং এর সহযোগীতায় অভুক্ত কুকুরদের খাবার দেওয়া কার্যক্রমের ২য় দিনের সম্পন্ন হয়েছে।

করোনা মহামারীতে খাওয়ার সংকটে থাকা কুকুর সহ অন্যান্য পশুদের মুখে খাবার তুলে দেয়ার জন্য এগিয়ে আসা নগরীর পশু প্রেমী সংগঠনের কর্মকতাদের ধন্যবাদ জানিয়ে তাদের সাথে মহামারী চলাকালীন সময়ে সহযোগীতার ঘোষনা দেন চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাসির উদ্দীন।

গত মঙ্গলবার বিকালে দামপাড়া সিটি কর্পোরেশন রেস্ট হাউসে চট্টগ্রামের পশু প্রেমী সংগঠন সেইফ এ্যানিমেল ফাউন্ডেশন ও‌ সোশ্যাল এন্ড এনিম্যাল এক্টিভিস্ট অফ চিটাগাং কর্মকতাদের সাথে নগরীতে অভুক্ত কুকুর সহ অন্যান্য প্রানীদের মুখে করোনা মহামারী চলাকালীন সময়ে খাবার দেওয়া কার্যক্রম পরিচালনা নিয়ে সমন্বয় সভায় তিনি এ ঘোষনা দেন। ঘোষনা অনুযায়ী ২২শে এপ্রিল বৃহস্পতিবার থেকে এক দিন পর পর মেয়রের ব্যক্তিগত তহবিল থেকে সেইফ এ্যানিমেল ফাউন্ডেশন ও‌ সোশ্যাল এন্ড এনিম্যাল এক্টিভিস্ট অফ চিটাগাং এর সহযোগীতায় এই কার্যক্রম পরিচালিত হচ্ছে।

সভায় সিটি মেয়র আ জ ম নাসির উদ্দীন, সিটি কর্পোরেশনের উর্ধ্বতন কর্মকতা, সেইফ এ্যানিমেল ফাউন্ডেশনের মোহাম্মদ ফারুক ও আমীর ইসাবা ফারুক ও সোশ্যাল এন্ড এনিম্যাল এক্টিভিস্ট অফ চিটাগাং এর ইয়ানা হক, ঊষা আর্চাজী ও তৃষা ভট্টাচার্য উপস্থিত ছিলেন । সভায় মেয়রের ব্যক্তিগত তহবিল থেকে করোনা মহামারী চলাকালে অভুক্ত কুকুর সহ অন্যান্য প্রানীদের খাবার দেওয়ার ব্যবস্থা করায় পশু প্রেমী সংগঠনের পক্ষ থেকে সিটি মেয়রের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়।