অনুমোদনহীন ৭ টি দোকান উচ্ছেদ

চট্টগ্রাম নগরীর সিডিএ আগ্রাবাদ আবাসিক এলাকায় অনুমোদনহীন ৭ টি দোকান উচ্ছেদ করেছে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৪ জুন) সিডিএ আগ্রাবাদ আবাসিক এলাকার রোড নং-২৭, প্লট নং-৪৯ এ নির্মাণাধীন ভবনের নীচ তলায় কোন অনুমতি ছাড়া নির্মিত এই ৭ টি দোকান উচ্ছেদ করা হয়।

উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের ষ্পেশাল মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট তাহ্মিন আফরোজ চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের অথরাইজড অফিসার-২ তানজিব হোসেন, সহকারী অথরাইজড অফিসার মোঃ হামিদুল হক, ইমারত পরিদর্শক এ এস এম মিজান, মোহাম্মদ আবু জাফর ইকবাল ও গৌরাঙ্গ চন্দ্র পাল।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের অথরাইজড অফিসার-২ তানজিব হোসেন জানান, ইমারত নির্মাণ বিধিমালা ব্যত্যয় করে নির্মিত ও নির্মাণাধীন ভবনের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনার জন্য চউক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছের নির্দেশনা রয়েছে।

তারই ধারাবাহিকতায় মোবাইল কোর্ট পরিচালনা কালে আবাসিক প্লটে দোকানের কার্যক্রম পরিচালনাকারী দোকান মালিক ও প্লটের মালিকগণকে অতি শীঘ্রই দোকানের কার্যক্রম বন্ধের জন্য নির্দেশ প্রদান করা হয়।