ঈদগাঁওতে নবনির্বাচিত চেয়ারম্যান দায়িত্বভার গ্রহণ

ঈদগাঁও প্রতিনিধি।

কক্সবাজারে ঈদগাঁও উপজেলার জালালাবাদ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদের দায়িত্ব অর্পন ও নবনির্বাচিত চেয়ারম্যান আলমগীর তাজ জনির দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

গত সোমবার ১০ জুন জালালাবাদ ইউনিয়ন পরিষদ চত্বরে এই অনুষ্ঠানের আয়োজন করে। এসময় নব-নির্বাচিত চেয়ারম্যান, মেম্বার ও নারী সদস্যদের সদস্যদের এলাকাবাসী ফুল দিয়ে বরণ করেন। পরে পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যবৃন্দ অনুষ্ঠানে আগত অতিথিদের ফুল দিয়ে স্বাগত জানায়।

অনুষ্ঠানে উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান আহমেদ করিম সিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান কাউছার জাহান জেসমিন ও ঈদগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিক খুরশিদুল জান্নাতসহ অনেকেই উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক, নবনির্বাচিত চেয়ারম্যান আলমগীর তাজ জনি। এসময় তিনি সকলের সহযোগিতা কামনা করে বলেন, আমাকে ভোটে আপনাদের সেবা করার সুযোগ দেওয়ার জন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। এইবার সময় হলো ঋণ পরিশোধ করার। আমি আপনাদের সাথে আলাপ আলোচনা করে এলাকার উন্নয়ন করবো ইনশাআল্লাহ।

ঈদগাঁও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদের সভাপতিত্বে অনুষ্ঠানে তিনবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান মাষ্টার আমানউল্লাহ ফরাজি, ঈদগাঁও বাজার পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক রাজিবুল হক চৌধুরী রিকো, প্রোকৌশলী মাহমুদুল হাসানসহ এলাকার বিভিন্ন স্থরের লোকজন উপস্থিত ছিলেন।