মিরসরাইয়ে উপজেলা চেয়ারম্যানদের বিদায়-বরণ সংবর্ধনা

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি :
চট্টগ্রামে মিরসরাইয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জসিম উদ্দিনের বিদায় ও নবনির্বাচিত চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যানদের বরণ অনুষ্ঠিত হয়েছে। রোববার (২ জুন) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ অডিটোরিয়ামে এ সংবর্ধনা দেওয়া হয়।

মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজা জেরিনের সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা মেহের আফরোজের সঞ্চালনায় আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন (চট্টগ্রাম -১) মিরসরাই আসনের সংসদ সদস্য মাহবুব উর রহমান রুহেল।

এসময় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম ও মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম কলিকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ ও সদ্য বিদায়ী উপজেলা চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, ভাইস চেয়ারম্যান এম আলাউদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান ইসমতআরা ফেন্সি কে বিদায় জানান, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠন, মিরসরাই প্রেসক্লাব, শিক্ষক সমিতিসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও বিভিন্ন পেশাজীবী সংগঠন।

বিদায় সংবর্ধনার জবাবে সাবেক চেয়ারম্যান মো. জসিম উদ্দিন পাঁচ বছর তাঁর দায়িত্বকালে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানসহ জনগণের সার্বিক সহযোগিতার জন্য সবাইকে কৃতজ্ঞতাসহ ধন্যবাদ জানান। দায়িত্ব পালনকালে তাঁর ভুল- ত্রুটি হয়ে থাকলে, তাঁকে ক্ষমা করে দেওয়ারও অনুরোধ জানান তিনি।

বরণ করে সংবর্ধনার জবাবে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন বলেন, মাননীয় এমপি মাহবুব উর রহমান রুহেল ভাইয়ের হাতকে শক্তিশালী করতে ও মিরসরাই উপজেলার
উন্নয়নে কাজ করতে সকলের সহযোগিতা চাই। আগামী ৫ বছর মিরসরাই বাসির কল্যাণে কাজ করার সুযোগ করে দেওয়াতে মিরসরাই বাসির প্রতি কৃতজ্ঞ।

এ সময় মিরসরাই উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, আওয়ামী লীগসহ প্রতিটি রাজনৈতিকদলের নেতা-কর্মী এবং সব শ্রেণীর মানুষের সার্বিক সহায়তা প্রত্যাশা করেন।

আলোচনা সভায় মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, বারইয়ারহাট হাট পৌরসভার মেয়র রেজাউল করিম খোকন, মিরসরাই প্রেসক্লাবের সভাপতি এনায়েত হোসেন মিঠু ,বক্তব্য রাখেন, এসময়, মিরসরাই উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শিক্ষক শিক্ষার্থী সহ বিভিন্ন পেশাজীবী সংগঠন নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।