রাঙ্গুনিয়ার আওয়ামীলীগ নেতা হোসেন মেম্বারের ইন্তেকাল, পররাষ্ট্র মন্ত্রীর শোক

রাঙ্গুনিয়ার সরফভাটা ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্টাকালীন সদস্য ও ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের আমৃত্যু সভাপতি মোহাম্মদ হোসেন (৮৪) মেম্বার ইন্তেকাল করেছেন (ইন্না নিল্লাহে— রাজেউন)। দীর্ঘদিন যাবত তিনি বার্ধক্যজনিত নানারোগে ভুগছিলেন। রোববার (২ জুন) বিকেলে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে অসংখ্য আত্মীয়-স্বজন, রাজনৈতিক সহকর্মী ও গুণগ্রাহী রেখে যান।
দলের তৃণমূলে প্রবীন এই আওয়ামী লীগ নেতার মৃত্যুর সংবাদে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পররাষ্ট্র মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি। শোকাহত পররাষ্ট্র মন্ত্রী প্রয়াতের আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
রাঙ্গুনিয়ার সন্তান পররাষ্ট্রমন্ত্রী তাঁর শোকবার্তায় বলেন, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনাকে আজীবন ধারণকারী মোহাম্মদ হোসেন মেম্বার দলের বিভিন্ন গুরু দায়িত্ব কৃতিত্বে সাথে পালন করেছেন। মৃত্যুর আগ পর্যন্ত সামাজিক ও এলাকাবাসীর কল্যাণে কাজ করে গেছেন তিনি। বিদগ্ধ মানুষটির মহাপ্রয়াণ সত্যিই অপূরণীয় ক্ষতি হয়েছে। তিনি এলাকাবাসীর সেবায় আত্মনিয়োগের এক উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে রয়েছেন।