৭ জন মিলে কবিরাজকে হত্যা করে

কর্ণফুলী থানা এলাকায় শায়ের মোহাম্মদ (৪২) নামে এক কবিরাজকে বাড়ি থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যার ঘটনায় অংশ নিয়েছে মোট ৭ জন। আইনশৃঙ্খলা বাহিনী এ তথ্য নিশ্চিত হলেও এখনও কোনো খুনির পরিচয় শনাক্ত করতে পারেনি।

তদন্ত সংশ্লিষ্ট কর্মকর্তারা জানিয়েছেন, রোববার (১৯ এপ্রিল) সন্ধ্যায় সিএনজি অটোরিকশা যোগে এসে কবিরাজ শায়ের মোহাম্মদকে চিকিৎসার কথা বলে ডেকে নেয় খুনিরা। শায়ের মোহাম্মদকে বাড়ি থেকে ডাকতে আসেন ২ জন। সিএনজি অটোরিকশা নিয়ে অপেক্ষায় থাকেন ২ জন ও ৩ জন ঘটনাস্থলে ছিলেন।

পুলিশ শায়ের মোহাম্মদের বাড়ি থেকে ঘটনাস্থল পর্যন্ত পথে একটি মাত্র সিসিটিভি ফুটেজ পেয়েছে। এই ফুটেজ বিশ্লেষণে এখনও কোনো কিছু দেখা যায়নি বলে জানিয়েছেন তদন্ত সংশ্লিষ্টরা।

হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ ও র‍্যাবের একাধিক টিম।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইসমাঈল হোসেন বলেন, কী কারণে তাকে ডেকে নিয়ে হত্যা করা হলো- সে বিষয়ে এখনও কোনো কিছু ক্লিয়ার না আমাদের কাছে। তার সঙ্গে কারও কোনো ধরনের শত্রুতা ছিল কী না খতিয়ে দেখছি।

ওসি ইসমাঈল হোসেন বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় মোট ৭ জন অংশ নেয় বলে তথ্য পেয়েছি আমরা। তাদের শনাক্তের চেষ্টা চলছে।

রোববার সন্ধ্যায় কর্ণফুলী শিকলবাহা এলাকার বাড়ি থেকে কবিরাজ শায়ের মোহাম্মদকে চিকিৎসার কথা বলে ডেকে নেয় কিছু লোক। সিএনজি অটোরিকশা করে তাকে চরলক্ষ্যা এলাকায় নিয়ে পিটিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। পরে চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালে নেওয়া হলে সেখানে মারা যান শায়ের মোহাম্মদ।

নিহত শায়ের মোহাম্মদ শিকলবাহা এলাকার আবুল হাসেমের ছেলে বলে জানিয়েছে পুলিশ।