আর্জেন্টিনা ফ্যান দলকে ১-০ গোলে হারালো ব্রাজিল ফ্যান দল


ফ্রেন্ডস এসোসিয়েশন প্রীতি ফুটবল ম্যাচ সম্পন্ন

ফতেয়াবাদ আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের (১৯৯৯-২০০০) প্রাক্তন ছাত্রদের সংগঠন ফ্রেন্ডস এসোসিয়েশন আয়োজিত প্রীতি ফুটবল ম্যাচ সম্পন্ন।

গতকাল (শুক্রবার) রাতে চৌধুরীহাটে অবস্থিত ইনফিনিটি স্পোর্টস এরিনা মাঠে ব্রাজিল সমর্থক বনাম আর্জেন্টিনা সমর্থকদের নিয়ে এক মহা আয়োজন! উক্ত ম্যাচে ব্রাজিল ফ্যান দল ১-০ গোলে আর্জেন্টিনা ফ্যান দল কে পরাজিত করে।

খেলার প্রথমার্ধ থেকেই দুই দলই সমানে সমান লড়াই করে। কিন্তু ২য়ার্ধে ব্রাজিল ফ্যান দল মুহুর্মুহু আক্রমণ করে এবং ১ গোল দিয়ে জয়ী হয়। ব্রাজিল ফ্যান দলের মিজান এবং রাজুর অসাধারণ কম্বিনেশনে স্ট্রাইকার ফারুকের কাছে বল গেলে ফারুক ব্রাজিল ফ্যান দলের হয়ে একমাত্র গোলটি করেন। সালাউদ্দিন মিন্টুর চৌকষ অধিনায়কত্বে ব্রাজিল ফ্যান দলে যারা খেলেছেন দিপু, ফয়সাল, মাসুদ, মিজান, ফারুক, রাজু, তারেক, জাহেদ, ইয়াকুব, মহিন, আজম, মহি, নওশাদ ও নুরুন্নবী।

অন্যদিকে নঈম উদ্দিনের অধিনায়কত্বে আর্জেন্টিনা ফ্যান দলের পক্ষে যারা খেলেছেন জাহাঙ্গীর, সাজ্জাদ, টিপু, খোকন, আলমগীর, তানিম, সালাহউদ্দিন, রিমন, সোহেল, লিটন, মোর্শেদ, মাধব, মঞ্জু, ইমতিয়াজ, সাইদ ও সবুজ। খেলার পরে ব্রাজিল ফ্যান দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড় ব্যবসায়ী আলাউদ্দিন রাজুর পক্ষ হতে ছাগল বিরানির আয়োজন করা হয়।

খেলা শেষে আয়োজকদের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা ফ্রেন্ডস এসোসিয়েশন এর সকল বন্ধু, ইনিফিনিটি স্পোর্টস এরিনা, সকল দর্শক এবং ডিনার স্পনসর ব্যবসায়ী আলাউদ্দিন রাজু সহ সংশ্লিষ্ট সকলকে।