সাংবাদিক আবু সাঈদ পিতার এর মৃত্যুতে আমরা শোকাহত

মিরসরাই প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও আমাদের মিরসরাই প্রতিনিধি সাংবাদিক আবু সাঈদ ভূঁইয়া পিতা হাজ্বী আবুল বশর ভূঁইয়া ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। পিতা হাজ্বী আবুল বশর ভূঁইয়া ইন্তেকালে নিউজ চট্টগ্রাম পরিবার গভির শোক ও সমবেদনা প্রকাশ করছে। এক শোক বানীতে নিউজ চট্টগ্রামের এডিটর-ইন-চিফ ও দৈনিক প্রিয় চট্টগ্রামের নির্বাহি সম্পাদক মির্জা ইমতিয়াজ শাওন শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। হাজ্বী আবুল বশর ভূঁইয়া আত্নার শান্তি কামনা করে মহান আল্লাহর দরবারে মরহুমের জন্য জান্নাতুল ফেরদৌস কামনা করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৪ বছর। শনিবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় ৬টায় হৃদরোগে আক্রান্ত হয়ে নিজগৃহে মৃত্যুবরণ করেন।

তিনি মেয়ে, এক ছেলে এবং নাতি-নাতনি রেখে গেছেন। আজ (১৮ এপ্রিল)রাত ৯টায় মিরসরাই পৌরসভার পূর্ব গোভনীয়া জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

সাংবাদিক আবু সাঈদ ভূঁইয়ার পিতা আবুল বশরের মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছে বিবৃতি দিয়েছেন মিরসরাই প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা আহ্বায়ক ও মাসিক মিরসরাইয়ের সম্পাদক মুহাম্মদ নিজাম উদ্দিন, মিরসরাই প্রেসক্লাবের সাবেক সভাপতি শারফুদ্দীন কাশ্মীর, প্রেসক্লাবের সভাপতি মো. নুরুল আলম, সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মিঠু, সিনিয়র যুগ্ম সম্পাদক এম মাঈন উদ্দিন, শান্তিনীড় সভাপতি আশরাফ উদ্দিন সোহেল, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ফরহাদ হোসেনসহ বিভিন্ন সামাজিক সংগঠন।