শাহরুখ-প্রিয়াংকার ঘনিষ্ঠতা, সামনে এলো নয়া তথ্য

সালটা ছিল ২০০৬। ওই বছর সিলভার স্ক্রিনে মুক্তি পেয়েছিল ব্লকবাস্টার মুভি ডন। এই ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন শাহরুখ খান ও প্রিয়াংকা চোপড়া। বক্স অফিসে ছবি সুপারহিট হওয়ার সঙ্গে সঙ্গে তাদের সম্পর্ক নিয়ে শোনা যায় কানাঘুষা। একটা সময় তো ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলেই শোনা যেত এই দুই তারকার প্রেমচর্চা। এমনও রটে যায়, প্রিয়াংকার জন্য শাহরুখকে ডিভোর্স দিতে চেয়েছিলেন গৌরী। শাহরুখ-প্রিয়াংকার সম্পর্কের গুঞ্জন বিনোদনের হট কেক হয়ে উঠতেই কিং খানকে দেশি গার্লের সঙ্গে কাজ করতে দেন না গৌরী। এমন খবরও রটেছিল টিনসেল টাউনের অন্দরে।

২০০৬ থেকে শুরু হওয়া এই প্রেমচর্চা নিয়ে অবশেষে মুখ খুললেন কিং খানের কাছের বন্ধু বিবেক বস্বানি। বিবেকের হাত ধরেই ‘রাজু বন গ্যায়া জেন্টলম্যান’-র মতো হিট ছবি দর্শককে উপহার দিয়েছিলেন বলিউডের কিং। শাহরুখ-প্রিয়াংকার সম্পর্ক নিয়ে এক সাক্ষাৎকারে বিবেক বলেন, কী ধরনের সম্পর্কের কথা বলছেন? না, একেবারেই নয়।

এই ধরনের গুজব কী ভাবে রটে যায় সেটাই বুঝতে পারি না। শাহরুখ ওয়ান ওম্যান ম্যান। ওর জীবনে গৌরীই একমাত্র মহিলা। বাড়িতে মা-বাবাকে নিয়ে থাকত। মাথায় অনেক চিন্তাও ছিল। ক্যারিয়ারের শিখরে পৌঁছনোর লক্ষ্যে ছুটে চলেছে। তিনি আরও বলেন, অনেক কম বয়সে গৌরীকে বিয়ে করেছিল। দায়িত্বও প্রচুর। এসবের মাঝে নতুন কোনও সম্পর্ক গড়া কীভাবে সম্ভব? ওর সঙ্গে তো কোনও মেয়ের নাম জড়ায়নি। প্রিয়াংকাকে নিয়েই রটনা রটেছে। শাহরুখ ওরকম মানুষই নয়।