আইআইইউসি ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের ৩৯ তম ব্যাচের বিদায় এবং ৪৭তম ব্যাচের সংবর্ধনা অনুষ্ঠান

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের ৩৯ তম ব্যাচের বিদায় এবং ৪৭তম ব্যাচের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত।

৪ ফেব্রুয়ারি ২০২৪ রবিবার তারিখে আইআইইউসির কেন্দ্রীয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
ইংলিশ ল্যাঙ্গুয়েজ অ্যান্ড লিটারেরি সোসাইটি (ঊখখঝ) কতৃক আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের ট্রেজারার ও ফ্যাকাল্টি অব আর্টস আন্ড হিউম্যানিটিজ এর ডিন প্রফেসর ড. মোহাম্মদ হুমায়ুন কবির।
প্রধান অতিথি বিদায়ী শিক্ষার্থীদের প্রতি শুভকামনা জ্ঞাপন এবং নবীনদের স্বাগতম জানান অত্র বিশ্ববিদ্যালয়ে।
ইংরেজী ভাষা ও সাহিত্য বিভাগের সহযোগী অধ্যাপক এবং ইংলিশ ল্যাঙ্গুয়েজ এন্ড লিটারেরি সোসাইটির প্রেসিডেন্ট ড. মুহাম্মদ আজিজুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই প্রোগ্রামে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইআইইউসির প্রক্টর মো. ইফতেখার উদ্দিন, ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের সহযোগী অধ্যাপক এবং চেয়ারম্যান মোহাম্মদ ছরওয়ার আলম। আরও উপস্থিত ছিলেন ইএলএল এর সহযোগী অধ্যাপক মোহাম্মদ ইয়াসিন শরীফ, ইএলএল বিভাগের ফিমেল কো অর্ডিনেটর এবং সহকারী অধ্যাপক ফারহিবা ফেরদৌস, সহযোগী অধ্যাপক সাজ্জাদুল করিম, সহযোগী অধ্যাপক ড. শাহ মোহাম্মদ সানাউল করিম, সহকারী অধ্যাপক আবসার উদ্দীন, সহকারী অধ্যাপক ইউসুফ উদ্দিন খালেদ চৌধুরী, সহযোগী অধ্যাপক মো. নাজমুল হুদা, সহযোগী অধ্যাপক মো. ইকবাল হোসেন, সহকারী অধ্যাপক আবু সালেহ মুহাম্মদ নিজাম উদ্দিন, সহকারী অধ্যাপক ড. মুহিব উল্লাহ, সহকারী অধ্যাপক আমির মোহাম্মদ খান, সহকারী অধ্যাপক তাহমিনা আক্তার, সহকারী অধ্যাপক ড. সুলতানা জাহান, সহকারী অধ্যাপক ফৌজিয়া ফাতিমা এবং প্রভাষক আয়েশা সিদ্দিকা প্রমুখ। ফুলেল শুভেচ্ছা,অতিথিবৃন্দদের বক্তৃতা, কেক কাটা, পুরষ্কার বিতরণ এবং সাংস্কৃতিক পরিবেশনার মধ্য দিয়ে নবীন বরণ এবং প্রবীণ বিদায় অনুষ্ঠানটি সম্পন্ন হয়।