রাউজানের শান্তির সুবাতাস ধরে রাখতে নৌকায় ভোট দিন

শফিউল আলম,সংবাদদাতা রাউজান ঃ বি, এন,পি জামাত জোট সরকারের শাসন আমলে স্বাধীনতা বিরোধী শক্তির ছত্রছায়ায় লালিত সন্ত্রাসীদের হাতে খুন হয় রাউজানের হিংগলায় বৌদ্ব ভিক্ষু জ্ঞানজ্যেতি ভিক্ষু, হাতে খুন হয় বৌদ্ব ভিক্ষু জ্ঞানজ্যেতি ভিক্ষু, মোটর সাইকেল মেকানিক বোবা নাসির, হরিশখান পাড়ার শাহ আলম, ৭নং রাউজান ইউনিয়নের মেম্বার আকতার হোসেন, মোহাম্মদপুরের নিজাম, পুর্ব গুজরা ইউনিয়নের মেম্বার প্রদীপ সেন, আওয়ামী লীগ নেতা ফেরদৌসুল আলম মাস্ট্রার, বড়ঠাকুর পাড়ার বাসিন্দ্বা যুবলীগ নেতা জাহাঙ্গীর, মানিক, সাতবাড়িয়ার যুবলীগ নেতা আবু তালেব, কদলপুরে বোনের বাড়ীতে বেড়াতে এসে খুন হয় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র ফটিকছড়ি আমতল এলাকার পুলিশ কর্মকর্তা মোহাম্মদ হারুনের একমাত্র পুত্র চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র মোহাম্মদ ফারুক, কদলপুরের আরিফ বিল্ল্রাহ, গিয়াস উদ্দিন বাইল্যা তোতা, আকতার হোসেন, খোরশেদুল আলম বাইল্যা, পশ্চিম গুজরা ইউনিয়নের বদু মুন্সি পাড়ার বাসিন্দ্বা আবুল কাসেম , বিনাজুরী ইউনিয়নের বাসিন্দ্বা ছাত্রলীগ নেতা আশিষ বড়ুয়া, নোয়াপাড়ার আবদুল হামিদ কাদাইয়্যা, খোরশেদুল আলম, সন্ত্রাসীদের হামলায় পঙ্গুত্ব বরন করে মৃত’্যবরন করেন গহিরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল হক, শীর্ষ সন্ত্রাসী জানে আলম ও তার সহযোগীদের হামলায় আহত হয় রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ। রাউজানে ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ী যাওয়ার সময়ে সন্ত্রাসীরা ছিনিয়ে নিয়েছে মানুষের টাকা । সন্ত্রাসীরা প্রকাশ্যে দিবালোকে গহিরা গোল্ডেন ফার্নিসার, নোয়াজিশপুর ফতেহ নগর বাশঙুয়াতল বাজারে দানুমিয়া সওদাগারের দোকান, পশ্চিম গুজরা ইউনিয়নের সরকার পাড়া তৎকালীন মহিলা মেম্বার রত্না মহাজনের বসতঘর, কেউটিয়ায় ছাত্রলীগ নেতা পুলক ভট্টচায্যের ডাবুয়া ইউনিয়নের কলমপতি এলাকায় অরুন দে”এর বসতঘর পুড়িয়ে দেয় ।বর্তমান আওয়ামী লীগ সরকারের শাসন আমলে রাউজানকে সন্ত্রাসমুক্ত করেছে এবি এম ফজলে করিম চৌধুরী গভীর রাত পর্যন্ত সময়ে সাধারন মানুষ নিরাপদে হাট বাজারে এসে কেনাকাটা করছে । রাউজানের এই শান্তির সুবাতাস ধরে রাখতে আগামী ৭ জানুয়ারী নৌকা প্রতিকে ভোট দেবে বলে জানান ব্যবসায়ী নেতা সৈয়দ মোহাম্মদ কামাল উদ্দিন। রাউজানের হলদিয়া ইউনিয়নের এয়াসিন নগর এলাকার বাসিন্দ্বা নুরুল ইসলাম (৬০) বলেন, এক সময়ে রাউজান ছিল সন্ত্রাসের জনপদ আওয়ামী লীগ সরকারের শাসন আমলে এবি এম ফজলে করিম চৌধুরী সন্ত্রাসের জনপদকে শান্তির জনপদে পরিণত করেছে। আগামী ৭ জানুয়ারী এবি এম ফজলে করিম চৌধুরীকে নৌকাি প্রতিকে ভোট দিয়ে আবারো সংসদ সদস্য নির্বাচিত করবো । আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী এবি এম ফজলে করিম চৌধুরীকে আবারো নৌকাি প্রতিকে ভোট দেব । রাউজান উপজেলার ফকির হাট বাজারের এক ব্যবসায়ী নাম প্রকাশ না করার শর্তে বলেন, রাউজানের সাধারন মানুষ সারাদিন পরিশ্রম করে রাতে ঘরে গিয়ে পরিবার পরিজন নিয়ে শান্তিতে বসবাস করছে আওয়ামী লীগ সরকারের শাসন আমলে । রাউজানের বিভিন্ন এলাকায় ঘুরে সাধারন মানুষের সাথে কথা বলে রাউজানের শান্তির সুবাতাস ধরে রাখতে এবারের নির্বাচনে ও এবি এম ফজলে করিম চৌধুরীকে নৌকা প্রতিকে ভোট দিয়ে পঞ্চমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত করবেন বলে সাধারন মানুষ মতামত ব্যক্ত করেন ।

 

ফজলে করিম চৌধুরীর পথসভা ও নির্বাচনী প্রচারনা সফল করতে মিছিল ও প্রস্তুতি সভা অনুষ্টিত শফিউল আলম, সংবাদদাতা রাউজানঃ রাউজানের ডাবুয়ায় এবি এম ফজলে করিম চৌধুরীর পথসভা ও নির্বাচনী প্রচারনা সফল করতে মিছিল ও প্রস্তুতি সভা অনুষ্টিত হয় ।

২২ ডিসেম্বর শুক্রবার বিকালে ডাবুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাইফুউদ্দিন চৌধুরী সাবুর নেতৃত্বে ডাবুয়া সদরে মিছিল করে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা কর্মীরা ।পরে ডাবুয়া ইউনিয়ন আওয়ামী লীগের কার্যলয়ে ডাবুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাইফুউদ্দিন চৌধুরী সাবুর সভাপতিত্বে প্রস্তুতি সভা অনুষ্টিত হয় । সভায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা হানিফ, মেম্বার নাজিম উদ্দিন, শীতল শীল, মেম্বার ওবাইদুল হক চৌধুরী, যুবলীগ নেতা সাবের উদ্দিন, ছাত্রলীগ নেতা নাসির উদ্দিন সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা কর্মীরা ।