চবি অফিসার সমিতির কার্যকরি কমিটি নির্বাচন সম্পন্ন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) অফিসার সমিতির নির্বাচনে রশীদুল হায়দার জাবেদ সভাপতি ও আবদুল্লাহ আল আসাদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বিশ্ববিদ্যালয়ের সমিতির কার্যালয়ে এ ফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার দেলোয়ার হোসেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়( চবি) অফিসার সমিতির কার্যকরি কমিটি নির্বাচন ২০২৪-২০২৫ নির্বাচন হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছে রশীদুল হায়দার(জাবেদ) ডেপুটি রেজিস্ট্রার, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে আবদুল্লাহ আল আসাদ, সহকারী রেজিস্ট্রার।

নবগঠিত কমিটিতে অন্যান্য সদস্যদের মধ্যে আছেন সহ সভাপতি মিনা পারভীন হোসেন, সহ সাধারণ সম্পাদক আব্দুল মনছুর (সিকদার), কোষাধ্যক্ষ মুশফিক উর রহমান।

এছাড়াও সাংগঠনিক, দপ্তর ও প্রচার সম্পাদক সাইফুল ইসলাম (সাগর), সমাজকল্যাণ, আপ্যায়ন ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ সালাহ উদ্দিন চৌধুরী।
আরো কয়েকজন সমিতিতে সদস্য হিসেবে জায়গা পেয়েছেন।

সোমবার (১৮ই ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের অফিসার সমিতির কার্যালয়ে দিনব্যাপী চলে ভোটগ্রহণ, পরে অফিসার সমিতির প্রধান নির্বাচন কমিশনার দেলোয়ার হোসেন ফলাফল ঘোষণা করে। নির্বাচন গণতান্ত্রিক উপায়ে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করতে পারায় প্রধান নির্বাচন কমিশনার দেলোয়ার হোসেন, সহকারী কমিশনার রেজাউন্নবী সবার কাছে কৃতজ্ঞতা জানান।