অগ্নি সন্ত্রাসের মধ্য দিয়ে ক্ষমতায় আসতে চায় বিএনপি

ভূমিমন্ত্রী ও চট্টগ্রাম-১৩ আসনের আওয়ামী লীগের প্রার্থী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, অগ্নি সন্ত্রাসের রাজনীতির মধ্য দিয়ে ক্ষমতায় আসতে চায় বিএনপি। বিএনপি নির্বাচনের ট্রেন মিস করে এখন ট্রেনে আগুন দিয়ে মানুষ মারছে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাতে চট্টগ্রামের আনোয়ারার বারশত ইউনিয়নের বোয়ালিয়া সুরমা পুকুরপাড়ে ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজিত নির্বাচনী প্রচার-প্রচারণা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, তারেক জিয়া লন্ডনে বসে কর, বিদ্যুৎ ও পানি বিল দিতে নিষেধ করছে। কত বড় গাধা সে। এগুলো না দিলে তো লাইনই কেটে দিবে, বিল কি তার বাপ দিবে? সে মনে করতেছে ১৭ বছর আগের দেশ। এটা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাংলাদেশ। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে গেছে বহুদূর। এবারও দেশের মানুষ নৌকা মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে আওয়ামী লীগ সরকারকে জয়ী করবে ইনশাআল্লাহ্।

এ সময় ভূমিমন্ত্রী নতুন ভোটারদের আগামী ৭ জানুয়ারি তরুণ প্রজন্মের প্রথম ভোট স্বাধীনতার পক্ষে দেওয়ার আহ্বান জানান।

উপজেলার বারশত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মঈনুদ্দিন গফুর খোকনের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন—চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য এস এম আলমগীর চৌধুরী, উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এম এ হান্নান চৌধুরী মঞ্জু, সদস্য এম এ মালেক, চেয়ারম্যান এম এ কাইয়ূম শাহ, সাংগঠনিক সম্পাদক সগীর আজাদ, আবদুল মালেকসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা।