গাজীপুরে ট্রাকে আগুন, চালক দগ্ধ

গাজীপুরের কালিয়াকৈরে রোববার সকালে চলন্ত একটি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ট্রাক চালক দগ্ধ হয়েছেন। অন্যদিকে, জেলার শ্রীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে অবরোধের পক্ষে বিক্ষোভ মিছিল ও সড়কে আগুন দিয়ে আতঙ্কের সৃষ্টি করেছে অবরোধকারীরা। পুলিশ তাদের মহাসড়ক থেকে ধাওয়া দিয়ে সরিয়ে দিতে গেলে এ সময় কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়। শ্রীপুর উপজেলার সিএন্ডবি বাজার এলাকায় সকালে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা লাঠি সোটা নিয়ে মিছিল করে। পরে মহাসড়কে আগুন জ্বালিয়ে যানবাহন চলাচলে বিঘ্ন ঘটাতে আতঙ্কের সৃষ্টি করে তারা।
ফায়ার সার্ভিস ও পুলিশ জানায়, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার গোয়ালবাথান এলাকায় রোববার সকাল সাড়ে ৫টার দিকে রডভর্তি চলন্ত একটি ট্রাকে আগুন লাগিয়ে দেয় দুর্বৃত্তরা। মুহূর্তের মধ্যে আগুন ওই ট্রাকে ছড়িয়ে পড়ে। অল্পের জন্য চালক ও সহযোগী প্রাণে বেঁচে গেলেও দগ্ধ হন চালক। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট দ্রুত পৌঁছে আগুন নেভায়। ততক্ষণে ওই ট্রাকের বিভিন্ন অংশ পুড়ে যায়।

এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি। পরে দগ্ধ চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এলাকাবাসী। কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ইফতেখার চৌধুরী জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ জানান, এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।