হাটহাজারী অফিসার্স ফোরাম চবির নব নির্বাচিত পরিষদের অভিষেক

হাটহাজারী অফিসার্স ফোরাম চবির নব নির্বাচিত পরিষদের অভিষেক, সংবর্ধনা, বরণ ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

হাটহাজারী অফিসার্স ফোরাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর নব-নির্বাচিত কার্যকরী পরিষদের অভিষেক, নবাগত সদস্যদের বরণ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে সদ্য পদোন্নতি প্রাপ্ত সেকশন অফিসার, সহকারী রেজিস্ট্রার এবং উপ-রেজিস্ট্রার পদে পদোন্নতি প্রাপ্তদের সংবর্ধনা ও ফোরামের সাধারণ সভা উপলক্ষ্যে এক বিশেষ অনুষ্ঠান আয়োজন করা হয়। ২৩ সেপ্টেম্বর শনিবার সকালে হাটহাজারী সদরের একটি অভিজাত রেস্তোরায় আয়োজিত সভায় সভাপতিত্ব করেন হাটহাজারী অফিসার্স ফোরাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সভাপতি ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের চীফ মেডিকেল অফিসার হাটহাজারীর মানবিক ডাক্তার খ্যাত চিকিৎসক মোহাম্মদ আবু তৈয়ব।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান থেকে তেলোয়াত এবং মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ নুরুল আজম এছাড়া পবিত্র গীতা পাঠ করেন উপ রেজিস্ট্রার জনার্থন ভট্টাচার্য। হাটহাজারী অফিসার্স ফোরাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর সাধারণ সম্পাদক চবি উপ-হিসাব নিয়ামক মাসুদুল ইসলাম চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ও হাটহাজারী শিক্ষক ফোরামের সদস্য সচিব ড. মোহাম্মদ আলী আজগর চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন চবি একাউন্টিং বিভাগের প্রফেসর, চবি শিক্ষক সমিতির কোষাধ্যক্ষ ও হাটহাজারী শিক্ষক ফোরামের কোষাধ্যক্ষ ড. মুহাম্মদ আলী আরশাদ চৌধুরী।

সংবর্ধনা ও বরন শেষে অনুভূতি প্রকাশ করেন নবাগত সেকশন অফিসার আনোয়ার হোসেন,  সরোয়ার হোসেন, উপ হিসাব নিয়ামক ইফতেখার উদ্দিন মো আলমগীর, নিরীক্ষা কমিটির আহবায়ক উপ রেজিস্ট্রার গিয়াস উদ্দিন সহ অন্যান্য।

উল্লেখ্য, হাটহাজারী অফিসার্স ফোরাম এর সদস্য সদ্য পদন্নোতি প্রাপ্ত সেকশন অফিসার ( সমমান), সহকারী রেজিস্ট্রার (সমমান) এবং উপ রেজিস্ট্রার (সমমন) কর্মকর্তাসহ সদ্য সাবেক আহবায়ক কমিটির সদস্য এবং নিরীক্ষা কমিটির সদস্যদেরকে ফোরামের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা প্রদান করা হয়।

এছাড়াও ফোরামের নবাগত সদস্যদেরকেও ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা দেওয়া হয়। সম্মাননা অনুষ্ঠান শেষে ফেরামের সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সাধারণ সভায় ফোরামের বাজেট, বার্ষিক আয়-ব্যায় এবং কর্মপরিকল্পনা উপস্থাপন করেন ফেরামের কোষাধ্যক্ষ চবি সেকশন অফিসার মোহাম্মদ রাশেদ চৌধুরী। বাজেটের উপর উম্মুক্ত আলোচনায় অংশ গ্রহণ করেন সেকশন অফিসার জনাব সরোয়ার হোসেন, সহকারী রেজিস্ট্রার জাফর আলম, উপ রেজিস্ট্রার মোহাম্মদ সেলিম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অফিসার সমিতির সম্মানিত সাধারণ সম্পাদক উপ হিসাব নিয়ামক হামিদ হাসান নোমানী, উপ রেজিস্ট্রার এ কে এম মাহফুজুল হক খোকন, উপ রেজিস্ট্রার জাকের আহমদ সহ ফোরামের সাধারণ সদস্যবৃন্দ তাঁদের নিজ নিজ মতামত ও মূল্যবান পরামর্শ প্রদান করেন।

সভায় সর্বসম্মতিক্রমে ২৩/২৪ এবং ২৪/২৫ আর্থিক সালের বার্ষিক বাজেট পাশ করেন ফোরামের সাধারণ সদস্যবৃন্দ। অনুষ্ঠানে হাটহাজারী অফিসার্স ফোরাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সম্মানিত সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে হ্যান্ড মগ স্পন্সর করেন সয়েল মিল ও সয়েল বিল্ডার্সের সত্তাধিকারী জনাব এস এম আসাদ। সর্বশেষে হাটহাজারী অফিসার্স ফোরামের সম্মানিত সভাপতি জনাব ডাক্তার মোহাম্মদ আবু তৈয়ব আমন্ত্রিত অতিথি এবং ফোরামের সকল সদস্যদের ধন্যবাদ জানিয়ে সকলের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে অভিষেক, বরন, সংবর্ধনা এবং সাধারণ সভার সমাপ্তি ঘোষণা করে উপস্থিত আমন্ত্রিত অতিথি এবং ফোরামের সম্মানিত সকল সদস্যদের সাথে নিয়ে মধ্যাহ্ন ভোজে অংশ গ্রহণ করেন।