দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবিলম্বে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠান

বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় ১৭ নং পশ্চিম বাকলিয়ার উদ্যোগ আয়োজিত    দোয়া ও মিলাদ মাহফিলে: ডা. শাহাদাত হোসেন
চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, এই সরকার প্রতিহিংসার রাজনীতি পরায়ন সরকার। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার  জনপ্রিয়তায় ঈশান্নিত হয়ে মিথ্যা মামলায় সাজা দিয়েছে। বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া  বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে  এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছে। বেগম খালেদা জিয়ার বিশেষজ্ঞ  চিকিৎসকগন উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর কথা বললেও সরকার কর্ণপাত  করছে না। এই সরকারের মানবাধিকারতা বলতে কিছু নেই।দেশের মানবাধিকার নেই, গণতন্ত্র নেই, আইনের শাসন নেই। তিনি সরকারের উদ্দেশ্যে বলেন, প্রতিহিংসার রাজনীতি পরিহার করে তিন তিনবারের প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী  বেগম খালেদা জিয়াকে অবিলম্বে উন্নত  চিকিৎসার জন্য বিদেশে পাঠান। না হয় এদেশের জনগণ আপনাদেরকে  ক্ষমা করবে না।
 তিনি আজ সন্ধ্যায় ১৭ নং পশ্চিম বাকলিয়া  ওয়ার্ড বিএনপির উদ্যোগে বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার  রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
ডা. শাহাদাত হোসেন আরো বলেন, এই সরকারের সময় শেষ হয়ে গেছে। আর বেশি দিন টিকে থাকতে পারবে না। দেশের গণতন্ত্র কামি মানুষ রাজপথে নেমে এসেছে। দেশের গণতন্ত্র ফিরিয়ে দিতে হবে, মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিতে হবে। এই সরকারের কাছে এখন একটাই পথ খোলা আছে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে দেশেকে গণতন্ত্রেরের পথে আনতে হবে  এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিয়ে পদত্যাগ করতে হবে।অন্যতায় আন্দোলনের মাধ্যমে এই সরকারকে পদত্যাগে  বাধ্য করা হবে।
বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার  রোগমুক্তি ও সুস্থতা কামনায় ১৭ নং পশ্চিম বাকলিয়ার উদ্যোগে  দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ মাহফিলে তিন তিনবারের প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা করা হয়। পাশাপাশি বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করা হয় এবং স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা করা হয়। এছাড়াও জিয়া পরিবার  এবং দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পশ্চিম বাকলিয়া  সিএনবি  মসজিদের খতিব মৌলানা মোঃ নুরুন্নবী।
১৭ নং ওয়ার্ড বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মোঃ সেকান্দার এর  সভাপতিত্বে  সাধারণ সম্পাদক হাজী ইমরান উদ্দিনের সঞ্চালনের দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য  গাজী মোহাম্মদ সিরাজুল্লাহ, মহানগর বিএনপি নেতা আমিন মাহমুদ, ইব্রাহিম বাচ্চু, খোরশেদ আলম, ইসমাইল বাবুল, ওয়ার্ড বিএনপি নেতা  শেখ মোহাম্মদ আলাউদ্দিন, এ,কে,এম,আরিফুল ইসলাম ডিউক, হাজী মোহাম্মদ ইউসুফ,মোঃ ইকবাল, মোহাম্মদ গিয়াস উদ্দিন, জমর উদ্দিন বাবলু, রাজামিয়া, মোহাম্মদ ইদ্রিস হাসি মিয়া, এস এম পারভেজ, মোঃ মালেক সহ বিএনপি নেতৃবৃন্দ।