অন্য এক মাহফুজ

প্রথমবারের মতো কোনো ওয়েব সিরিজে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ। আর এবার প্রকাশ্যে এলো তার ট্রেলার। সিরিজটির নাম ‘অদৃশ্য’। তারই এক ঝলক দেখা গেল ওয়েব সিরিজটির ট্রেলারে। এখানে অন্য এক মাহফুজ আহমেদকে আবিষ্কার করা গেছে। মুখভর্তি দাড়ি, চোখে মুখে ভালোবাসা ও রহস্য, কোনো এক জায়গায় বন্দি হয়ে পড়া তার বিষণ্নতা, আকুতি ও ক্ষোভ- এ সবকিছুরই দেখা মিলেছে এই এক ঝলকে। এটি নির্মাণ করেছেন শাফায়েত মনসুর রানা। মাহফুজের বিপরীতে রয়েছেন অপি করিম। সম্প্রতি ভারতীয় ওটিটি প্ল্যাটফরম হইচইতে প্রকাশ হয়েছে ‘অদৃশ্য’র ট্রেলার। হইচই মনে করছে, সিরিজটি দর্শকদের এমন এক রহস্যময় অভিজ্ঞতার মধ্যদিয়ে নিয়ে যাবে- যা দর্শকদের শেষ পর্ব পর্যন্ত দেখতে বাধ্য করবে।

সিরিজের গল্প আবর্তিত হয় আনিস আহমেদকে নিয়ে। তিনি একজন স্বনামধন্য ব্যবসায়ী ও বিশিষ্ট রাজনীতিবিদ। যার জীবন হুট করে পাল্টে যায় যখন তিনি নিজেকে বন্দি অবস্থায় আবিষ্কার করে একটি পরিত্যক্ত ঘরে। কিন্তু কে, কেন বা কী কারণে তাকে বন্দি করেছে তার কোনো হদিস পান না আনিস আহমেদ।
এদিকে তাকে খুঁজে না পাওয়ায় পুরো শহরজুড়ে চাঞ্চল্যকর পরিবেশের সৃষ্টি হয়। তৈরি হয় পরিবারের সদস্যদের মধ্যে নানান হিসাব। সিরিজটি দর্শকদের সাসপেন্স, ড্রামা ও ষড়যন্ত্রের মাধ্যমে এমন এক রোমাঞ্চকর জার্নির মধ্যদিয়ে নিয়ে যাবে, যা দর্শকদের পৌঁছে দেবে একটি অনন্য অভিজ্ঞতায়। এমনটাই দাবি সংশ্লিষ্টদের। এতে মাহফুজ আহমেদ অভিনয় করেছেন আনিস আহমেদ চরিত্রে। তিনি বলেন, এর গল্প আমার খুব মনে ধরেছে। আমার চরিত্রটিও। ওটিটিতে এটি আমার প্রথম কাজ, তাই দর্শকদের কেমন লাগলো তা জানার জন্য অপেক্ষায় আছি। এ সিরিজে অভিনেত্রী অপি করিম অভিনয় করছেন আনিস আহমেদের স্ত্রী রিজওয়ানা আহমেদের চরিত্রে। ‘অদৃশ্য’- প্রযোজনা করেছে আলফা-আই। ৫ই অক্টোবর থেকে ‘অদৃশ্য’ দেখা যাবে হইচই’র পর্দায়।