বিমানবন্দরে গ্রাহকদের বিশেষ সেবা দেবে গ্রামীণফোন

বিদেশে ভ্রমণকারীদের জন্য এবার বিশেষ সুবিধা নিয়ে এসেছে গ্রামীণফোন। ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সম্প্রতি বিদেশগামী যাত্রীদের জন্য ‘মিট অ্যান্ড গ্রিট’ সেবা দিচ্ছে তারা।

এ সেবার আওতায় জিপি স্টার প্ল্যাটিনাম প্লাস গ্রাহকদের অ্যারাইভাল থেকে ইমিগ্রেশন পর্যন্ত সহায়তা করবেন গ্রামীণফোনের একজন রিলেশনশিপ কর্মকর্তা। গত ১৬ মে থেকে এ সেবা দেয়া শুরু হয়। এ সেবার আওতায় বিমানবন্দরে মিট অ্যান্ড গ্রিটের প্রতিনিধিরা গ্রাহকদের অভ্যর্থনা জানাবেন এবং পুরো বিমানবন্দরে দিক সংক্রান্ত সহায়তাসহ সার্বিক সেবা দিয়ে থাকবেন।

এ সেবার আওতায় গ্রাহকরা বিমানবন্দর ‘মিট অ্যান্ড গ্রিট’ সেবার মধ্য দিয়ে ঝামেলাহীন, সুবিধাজনক ও স্বাচ্ছন্দ্যদায়ক ভ্রমণের অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন। বিমানবন্দরে প্রবেশ, লাগেজ সংগ্রহ করা, সিকিউরিটি স্ক্রিনিং করা, বোর্ডিং কার্ড ও চেকইন কার্যক্রমের মতো ব্যক্তিগত কাজে সহায়তাসহ নির্দিষ্ট টার্মিনাল দিয়ে বের হওয়া পর্যন্ত সেবা দেয়া হবে।

এ বিষয়ে গ্রামীণফোনের হেড অব মার্কেটিং ও প্রিমিয়াম সেগমেন্ট ফারহা নাজ জামান সংবাদমাধ্যমকে জানান, প্রথমবারের মতো বিমানবন্দরে ‘মিট অ্যান্ড গ্রিট’ সেবা চালু করা হয়েছে। সবচেয়ে বিশ্বস্ত গ্রাহকদের প্রিমিয়াম সেবা দেয়ার লক্ষ্য পূরণে এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে।