ঈদে আসছে ‘ফিমেল-৩’

ব্যাটারি গলিতে আগের মতো গ্যাঞ্জাম নেই। ঘটে যাওয়া দুটো বড় ঘটনা থেকে শিক্ষা নিয়ে সবাই সিদ্ধান্ত নিয়েছে ফিমেল (নারী) নিয়ে তারা একে অপরের সঙ্গে ঝামেলায় জড়াবে না। বিয়ে করে সংসারি হওয়ার সিদ্ধান্ত নেয় এতিম আকবর ও কুত্তা মিজান। কিন্তু এখান থেকেই ঝামেলা শুরু হয়। এতিম আকবর চায় কুত্তা মিজানের আগে বিয়ে করতে, অন্যদিকে কুত্তা মিজান চায় এতিম আকবরের আগে বিয়ে করে দেখিয়ে দিতে। তাদের দু’জনের প্রতিযোগিতার কারণে ঘটক শিবলু বিপাকে পড়ে যায়। ব্যাটারি গলিতে ঘটতে থাকা এ রকম নানা মজার ঘটনা নিয়েই নির্মিত হচ্ছে ‘ফিমেল-৩’।

এর আগে কাজল আরেফিন অমির পরিচালনায় ‘ফিমেল’ ও ‘ফিমেল-২’ দারুণ দর্শকপ্রিয়তা পায়। তারই ধারাবাহিকতায় ‘ফিমেল-৩’ নির্মাণ করছেন পরিচালক। এতে অভিনয় করছেন- মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, শরাফ আহমেদ জীবন, সাইদুর রহমান পাভেল, মুসাফির সৈয়দ বাচ্চু, সুমন পাটোয়ারী, লামিমা লাম, শিমুল শর্মা, আরফান মৃধা শিবলুসহ আরও অনেকে। আসন্ন ঈদুল আযহা উপলক্ষে বঙ্গ-এর ইউটিউব চ্যানেলে টেলিফিল্মটি মুক্তি পাবে।

‘ফিমেল’র নতুন সিক্যুয়াল প্রসঙ্গে পরিচালক অমি বলেন, দর্শক যখন বেশি চায় তখনই আমি সেই গল্প নিয়ে ভাবি। গল্প তৈরি করতে গিয়ে নিজে মজা পেলে সেই কাজটি করি। ‘ফিমেল ৩’ গল্প নিয়ে আমি নিজেও এক্সাইটেড। আশা করছি ভালো লাগবে দর্শকদের।