নিহত বেড়ে ১৪, ক্ষতিপূরণের আশ্বাস প্রশাসনের

    সিলেটে দুর্ঘটনা
    সিলেটের দক্ষিণ সুরমার নাজিরবাজারে ট্রাক-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪। এ দুর্ঘটনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিপূরণের আশ্বাস দেয়া হয়েছে।

    বুধবার (৭ জুন) সকালে সিলেট-ঢাকা মহাসড়কের নাজিরবাজারের কুতুবপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

    স্বজনদের আহাজারিতে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তৈরি হয়েছে হৃদয়বিদারক এক দৃশ্য। বেপরোয়া গতির কারণেই এ দুর্ঘটনা বলে ধারণা করছে পুলিশ।

    জানা গেছে, আলুবাহী একটি ট্রাক মুন্সীগঞ্জ থেকে সিলেটের দিকে যাচ্ছিল। আর অতিরিক্ত নির্মাণ শ্রমিক বহনকারী দ্রুতগতির একটি পিকআপ ওসমানী নগরের তাজপুর যাচ্ছিল। পথে কুতুবপুর এলাকায় পৌঁছালে পিকআপটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ১১ জন নিহত হন। পরে হাসপাতালে নেয়ার পথে একজন এবং চিকিৎসাধীন অবস্থায় আরও দুজনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত ১১ জন হাসপাতালে ভর্তি আছেন।

    সিলেট জেলা ফায়ার সার্ভিসের বিভাগীয় প্রধান মনিরুজ্জামান বলেন, ‘আমরা ১১ জনকে মৃত অবস্থায় পেয়েছি। আহতাবস্থায় আটজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। এছাড়া আমরা আসার আগে স্থানীয়রা ৭-৮ জনকে হাসপাতালে পাঠিয়েছেন।’

    এরই মধ্যে হাসপাতাল পরিদর্শন করে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী শোক প্রকাশ করেছেন। তিনি ক্ষতিগ্রস্ত পরিবারকে সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

    এছাড়া সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান নিহতদের প্রত্যেক পরিবারকে ২০ হাজার টাকা করে দেয়ার ঘোষণা দিয়েছেন। এছাড়া জেলা প্রশাসন থেকে আহতদের চিকিৎসা ব্যয়ও বহন করা হবে।