দেশ গঠনের তরুণদেরকে এগিয়ে আসতে হবে- ব্যারিস্টার আনিস

জাতীয় সংসদ সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ বলেন, আজকের তরুণরাই আগামী দিনের ভবিষ্যৎ। দেশ গঠনের তরুণদেরকে এগিয়ে আসতে হবে। তরুণ সমাজ এবং সামাজিক সংগঠনের দায়িত্ব অনেক। সমাজ গঠন ও মাদকমুক্ত দেশ গঠন করতে জাগৃতির মত সামাজিক  সংগঠনকে এগিয়ে আসতে হবে।
পাড়ায় মহল্লায় স্কুল কলেজ থেকে খেলাধুলা চলে যাচ্ছে বিধায় যুব ও ছাত্রসমাজ বিপথগামী ও মাদকাসক্ত হয়ে পড়ছে। এইসব বন্ধ করতে জাগৃতি সদস্যদেরকে এগিয়ে আসতে হবে।
উত্তর চট্টগ্রামের ঐতিহ্যবাহী জাগৃতি ক্লাব অনেক পুরানো একটি সংগঠন। হাটহাজারীর উন্নয়ন ও মাদকমুক্ত করতে সংগঠনের সদস্যদের কে ভূমিকা রাখতে হবে।
বর্তমান সরকার যুবকদের উন্নয়নের জন্য অনেক কাজ করে যাচ্ছে। সরকারের হাতে শক্তিশালী করতে জাগৃতির সদস্যদের এগিয়ে আসতে হবে।
তিনি আজ ৪ জুন রবিবার জাগৃতির অভিষেক   ও ছাত্রছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি ভাষণে এ কথা বলেন।
জাগৃতির সভাপতি ইফতেকার মোহাম্মদ আলমগীরের সভাপতিত্বে সাধারণ সম্পাদক প্রফেসার আবুল কালাম বাছিক ও হাদী মোহাম্মদ জমির উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার শহিদুল আলম,   জাগৃতির সাবেক সভাপতি এডভোকেট  জামাল উদ্দিন, নিজাম উদ্দিন চৌধুরী ,সরোয়ারদী ,মুক্তিযোদ্ধা  এডভোকেট মুছা ট্রাস্ট এর  পরিচালক সুনিয়া নার্গিস লিপি,  সাবেক সাধারণ সম্পাদক কফিল উদ্দিন মুন্না,ওসমান গনি জাগৃতির নব নির্বাচিতদের মধ্যে জাহাঙ্গীর আলম, রোরহান উদ্দিন, মোহাম্মদ রায়হান,আবু তাহের, সালাউদ্দীন, মোরশেদ, আনোয়ার শাহাদাত,নাজিম উদ্দিন, মোহাম্মদ মোরশেদ, সাকিব হোসেন,আরফানুল হক বাদল,মোহাম্মদ হানিফ প্রমুখ।
গরে তিনি হাটহাজারীতে এসএসসি ও এইচ এসসি পরীক্ষায় জিপিএ ৫ পাওয়া ছাত্র ছাত্রীদের হাতে ক্রেস্ট প্রদান করা হয়।