সরকার যত দ্রুত বিদায় নেবে, ততই দেশের মানুষের জন্য মঙ্গল হবে

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব আবু সুফিয়ান বলেন,গণতন্ত্র হত্যাকারী এই ভোটারবিহীন সরকার যত দ্রæত বিদায় নেবে, ততই দেশের মানুষের জন্য মঙ্গল হবে। দেশে আজ গ্যাস নাই, পানি নাই, বিদ্যুৎ নাই কিন্তু বারবার সরকার এইসবের দাম বৃদ্ধি করছে। একদিকে জিনিসপত্রের দাম লাগামহীন। অন্যদিকে সরকার বিরোধী দলকে লাগামহীনভাবে দমনের পাঁয়তারা করে যাচ্ছে। সদ্যঘোষিত বাজেটে সাধারণ মানুষের কল্যাণে কিছু নেই বরঞ্চ নিজেরা কিভাবে জনগণ থেকে টাকা হাতিয়ে নিতে পারে সেব্যবস্থা করেছে। সরকারের অনিয়ম, দুর্নীতি,দু:শাসন ও লুটপাটের বিরুদ্ধে সারাদেশে যখন সাধারণ মানুষ রাস্তায় নেমে এসেছে তাদের গাত্রদাহ শুরু হয়েছে। কারণ সরকারের পায়ের নিচে মাটি নাই,তাই সর্বত্র বিএনপির শান্তিপূর্ন কর্মসূচিতে পুলিশ দিয়ে বাধা দেওয়া হচ্ছে। আইনশৃঙ্খলা বাহিনীর কে দলীয় ক্যাডারে পরিণত করে তাদের দিয়ে দেশ শাসন করেছেন। তবে আইনশৃঙ্খলা বাহিনী ও বিচার বিভাগের উপর ভর করে আর বেশীদিন ক্ষমতায় টিকে থাকা যাবেনা।  সরকারের ভোটচুরি, দুর্নীতি, অনিয়ম ,সন্ত্রাস ও দমন পীড়নের সাথে যারাই জড়িত সবাইকে বিচারের আওতায় আসতে হবে। আইনশৃঙ্খলা বাহিনীর এইসব বিতর্কিত কর্মকান্ডের জন্য উন্নত দেশগুলো তাদের উপর বিভিন্ন বিধিনিষেধ আরোপ করছে। যা দেশ ও জাতির জন্য অত্যন্ত লজ্জাজনক। চলমান আন্দোলনকে বাধাগ্রস্থ করতেই সরকার বিএনপি নেতাকর্মীদের ধরে মিথ্যা মামলা দিয়ে জেলে দিচ্ছে। পুলিশ দিয়ে বিএনপির আন্দোলন বন্ধ করা যাবে না। কারণ এই আন্দোলন দেশ বাঁচানোর, এই আন্দোলন দেশের মানুষকে মুক্ত করার।

তিনি আজ ০৩জুন শনিবার সকালে কারাবন্দী ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক সাইদ ইসলাম বাপ্পির পরিবারের খোঁজ খবর নিতে তার বাসায় গেলে এসব কথা বলেন। এসময় তিনি কারাবন্দী এই নেতার পরিবারের সদস্যদের শান্তনা প্রদান করেন এবং দ্রæত আইনি প্রক্রিয়ায় তাকে মুক্ত করার আশাবাদ ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য আনোয়ার হোসেন লিপু, সাবেক মৎস্য বিষয়ক সম্পাদক মো: বকতেয়ার, সাবেক সহ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক আব্দুল আজিজ, দক্ষিণ জেলা বিএনপির সদস্য নুরুল কবির, চান্দগাঁও থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী নাছির উদ্দিন, ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি হাজী নিজামুল ইসলাম, আকতার হোসেন, চান্দগাঁও থানা যুবদলের আহবায়ক গোলজার হোসেন, মহানগর স্বেচ্ছাসেবক দলের দপ্তর সম্পাদক এম. আবু বক্কর রাজু, মহানগর যুবদলের সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক সাইদুল ইসলাম, থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সাজিদ হাসান রনি, সদস্য সচিব মো.শহীদুজ্জামান, ওয়ার্ড যুবদলের যুগ্ম আহবায়ক আলমগীর টিটু, সিরাজুল ইসলাম ইকবাল, মঞ্জু আলম, থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক জহুরুল ইসলাম জহির, ৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুর রশিদ, ৪নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের আহবায়ক নাজিম উদ্দিন, ৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সাদ্দাম হোসেন, যুগ্ম আহবায়ক মোহাম্মদ সাইফু, মো: পারভেজ প্রমুখ ।