চেলসিকে হারিয়ে চ্যাম্পিয়নস লীগে ইউনাইটেড

প্রথমার্ধে দুই গোল করে ম্যাচের লাগাম টেনে ধরে ম্যানচেস্টার ইউনাইটেড। বিপরীতে একের পর এক গোল হজম করে চেলসি। বিরতির পর আরও দুইবার গোলের দেখা পায় রেড ডেভিলরা। চেলসিও অবশ্য একটি গোল করেছে, তবে সেটা শুধু ব্যবধানই কমিয়েছে।

গতরাতে ওল্ড ট্র্যাফোর্ডে প্রিমিয়ার লিগের ম্যাচটি ৪-১ গোলে জিতেছে ইউনাইটেড। স্বাগতিকদের পক্ষের গোল করেন কাসেমিরো, আন্তোনিও মার্সিয়াল, ব্রুনো ফের্নান্দেস ও মার্কাস র‌্যাশফোর্ড। চেলসির হয়ে ব্যবধান কমান জোয়াও ফেলিক্স।

এই জয়ের পর ৩৭ ম্যাচে ২২ জয় ও ৬ ড্রয়ে ৭২ পয়েন্ট নিয়ে তিনে উঠে গেল ইউনাইটেড। ফলে চ্যাম্পিয়নস লীগের আসন্ন আসরে খেলা নিশ্চিত হলো এরিক টেন হাগের দলের। একই সঙ্গে চ্যাম্পিয়নস লীগে খেলার স্বপ্ন ভেঙে গেলো লিভারপুলের। প্রিমিয়ার লীগ থেকে আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলবে ম্যানচেস্টার সিটি, আর্সেনাল, ম্যানচেস্টার ইউনাইটেড ও নিউক্যাসল ইউনাইটেড।

এদিন ম্যাচের ষষ্ঠ মিনিটে প্রথম গোলের দেখা পায় ইউনাইটেড। বাঁ দিক থেকে এরিকসেনের ফ্রি কিকে ছয় গজ বক্সের মুখে হেডে গোল করেন কাসেমিরো।

বিরতিতে যাওয়ার আগ মুহূর্তে যোগ করা সময়ে ব্যবধান দ্বিগুণ করেন মার্সিয়াল। ৭৩তম মিনিটে স্পটকিক থেকে স্কোরলাইন ৩-০ করে ইউনাইটেডের পর্তুগিজ ফুটবলার ব্রুনো ফার্নান্দেজ।
পাঁচ মিনিট পর গোলের হালির পূর্ণ করেন র‌্যাশফোর্ড। ৮৯তম মিনিটে চেলসির পক্ষে স্বান্তনাসূচক গোল করেন ফেলিক্স।