সরকার বাকশাল কায়েম করতে চায়। আমরা তা হতে দেব না

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ক্ষমতায় টিকে থাকার জন্য সরকার আবারও গায়েবি মামলা ‍শুরু করেছে। আমরা বলতে চাই, আর কোনো গায়েবি মামলা হতে দেব না। এই সরকার গলাবাজি করছে। যেটি কেউ বিশ্বাস করে না। সরকার বাকশাল কায়েম করতে চায়। আমরা তা হতে দেব না।

আজ শুক্রবার কাজির দেউড়ির নাসিমন ভবন দলীয় কার্যালয়ের সামনে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ১০ দফা দাবিতে করা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খন্দকার মোশাররফ বলেন, স্টেট ডিপার্টমেন্টের একজন পিয়নের সঙ্গেও দেখা করতে পারেননি শেখ হাসিনা। জাপানে গেছিল, অনেক কথা বলে গেছিল যাওয়ার আগে। কিন্তু জাপান থেকে কিছুই আনতে পারেননি। আমেরিকা থেকেও কিছু আনতে পারেননি।

বিএনপি নেতা মোশাররফ বলেন, বিএনপিকে ১৪ বছর ধরে নির্যাতন করেও এতটুকু ক্ষতি করতে পারেনি। দমাতে পারেনি। জনগণ বিএনপির পক্ষে আছে। এই সরকার মেগা প্রকল্প করে মেগা দুর্নীতি করেছে। দুর্নীতির জন্য বাংলাদেশে দুর্ভিক্ষে পরিণত হয়েছে। দুর্নীতির টাকায় কানাডার বেগম পাড়ায় বাড়ি তৈরি করেছে। আমেরিকায় বাড়ি করেছে। এটি আমাদের কথা নয়, আদালতের কথা। এই সরকার দেশকে অন্ধকারে রেখে, অর্থনীতিকে সম্পূর্ণভাবে ধ্বংস করে দিয়েছে।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে গরিব মানুষ দুবেলা খেতে পারে না উল্লেখ করে তিনি বলেন, এই সরকার বিচার ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। এই সরকার শিক্ষা ব্যবস্থাকেও ধ্বংস করে দিয়েছে। জনগণ এর সমুচিত জবাব দেবে।