হাজী বজল-এমরাজ ফাউন্ডেশন এর মানবিক কর্মসূচি অব্যাহত থাকবে

পবিএ মাহে রমজান উপলক্ষে প্রতি বছরের ন্যায় এবারও ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডস্থ বারাইপাড়া হাজী বজল-এমরাজ ফাউন্ডেশন এর উদ্যোগে ২৮মার্চ (মঙ্গলবার) বিকেলে এলাকাবাসীর মাঝে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান।

এসময় তিনি বলেন, হাজী বজল-এমরাজ ফাউন্ডেশন সবসময় মানবিক কাজ করার চেষ্টা করে আসছে। প্রতি বছরের ন্যায় এবারও পবিত্র রমজান উপলক্ষে মহান রাব্বুল আলামিনের সন্তুষ্টির উদ্দেশ্যে এই ফাউন্ডেশন ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ করছে। পবিত্র মাহে রমজানে সুবিধা বঞ্চিত মানুষের কষ্ট লাগবে তাদের এই উদ্যোগকে আমি সাধুবাদ জানাই। হাজী বজল-এমরাজ ফাউন্ডেশন এর ন্যায় সমাজের বিত্তবান ও অন্যান্য সামাজিক সংগঠনগুলো যদি এলাকার গরীব, অসহায় ও দুস্থ রোজাদারদের পাশে দাঁড়ায় তাহলে এই ঊর্ধ্বগতির বাজারে সমাজের প্রতিটি অসহায় মানুষ অন্তত রোজার মাসটি একটু ভালভাবে খেয়ে পড়ে বাঁচতে পারবে। আশা করি আগামীতেও হাজী বজল-এমরাজ ফাউন্ডেশন এর এমন মানবিক কর্মসূচি অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য আনোয়ার হোসেন লিপু, হাজী বজল-এমরাজ ফাউন্ডেশন এর চেয়ারম্যান হাজী ইলিয়াছ শেকু, হাজী মো. এসকান্দর,হাজী সিরাজুল ইসলাম, চান্দগাঁও থানা যুবদলের আহবায়ক গোলজার হোসেন, মহানগর স্বেচ্ছাসেবক দলের দপ্তর সম্পাদক এম আবু বক্কর রাজু, মহানগর যুবদল নেতা আরিফুল ইসলাম, মো. আলমগীর, চান্দগাঁও থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সাজিদ হাসান রনি, যুবদল নেতা মো. রিদওয়ান, মো. জসিম উদ্দিন, মো. শামসুল আলম, মো. শহীদুল ইসলাম, মো. রহিম, হাজী বজল-এমরাজ ফাউন্ডেশন এর সদস্য সচিব আরমান সুফি, বেলাল হোসেন ইমন, মো. ইসহাক, মো. পেয়ারু, মো. কায়েস, মো. হাকিম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

ফাউন্ডেশন এর পক্ষ থেকে এলাকার প্রায় ৮০০ পরিবারের মাঝে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণ করা হয়।