বাংলাদেশের মানুষ অসুখী

লালখান বাজারে অসহায় মহিলাদের মাঝে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ কালে বক্তব্যে: ডা শাহাদাত হোসেন

চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হো‌সে‌ন বলেছেন, বাংলাদেশের মানুষ অসুখী। বিশ্বের সুখী দেশের একটি প্রতিবেদনে ১৩৭ টি দেশের মধ্যে বাংলাদেশের  অবস্থান ১১৮ তম। পার্শ্ববর্তী দেশ পাকিস্তান, শ্রীলঙ্কা, নেপাল নেপালের অবস্থানও বাংলাদেশের চেয়ে ঊর্ধ্বে। এই প্রতিবেদনের মাধ্যমে প্রমাণিত হয় আশঙ্কাজনক অবস্থায় বাংলাদেশের মানুষ। বাংলাদেশের মানুষ অসহায় ভাবে জীবন যাপন করছে।এদেশের মানুষের বাকস্বাধীনতা নেই। গণতন্ত্র, ভোটার অধিকার ও আইনের শাসন থাকে বঞ্চিত।দেশে জনগণের সরকার  প্রতিষ্ঠিত না হলে মানুষ ধীরে ধীরে সব অধিকার হারাবে। দেশের গণতন্ত্র প্রতিষ্ঠার লক্ষ্যে বিএনপি জনগণের পাশে আছে। গণতন্ত্র প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত রাজপথে থাকবে।

তিনি আজ ২৯ মার্চ , বুধবার, দুপুরে বিকালে নগর মহিলা দলের সাবেক সভানেত্রী মনোয়ারা বেগম মনির সার্বিক সহযোগিতায়    লালখান বাজারে অসহায় মহিলাদের মাঝে প্রধান অতিথির বক্তব্যে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ কালে বক্তব্যে এ কথা বলেন।

প্রধান বক্তার বক্তব্যে নগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেন,জনগণ এ সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না। এই সরকার একটি লুটপাটকারী সরকার। জনগণের হাজার হাজার কোটি টাকা এই সরকার বিদেশে পাচার করেছে। আগামী দিনে একটি গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার আন্দোলনে বিএনপি রাজপথে আছে।

চট্টগ্রাম মহানগর মহিলা দলের সাবেক সভানেত্রী মনোয়ারা বেগমনে সভাপতিত্বে  উপস্থিত ছিলেন নগর বিএনপির আহবায়ক  কমিটির সদস্য কামরুল ইসলাম, নগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ আলী মুর্তজা খান, যুগ্ন আহবায়ক আব্দুল আহাদ, রিপন,মহিলা দল নেত্রী মারিয়া বেগম,মারিয়া বেগম, রূমা বেগম, হাসিনা বেগম, জুলেখা বেগম, জাহানারা বেগম, শিউলি বেগম প্রমূখ।