রমজান শুরু হওয়ার আগে দ্রব্যমূল্যের চরম ঊর্ধ্বগতি, অসহায়দের পাশে বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান

চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, রমজান শুরু হওয়ার আগে দ্রব্যমূল্যের চরম ঊর্ধ্বগতি অসহায়দের পাশে বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি। আগামীকাল থেকে রমজান শুরু হলেও আজ থেকে সব কিছুর মূল্য চরম ঊর্ধ্বগতিতে। মাছ, মাংস, শাক সবজিসহ নিত্য প্রয়োজনীয় সবকিছুই  সাধারণ মানুষের  নাগালের বাইরে চলেগেছ। সাধারণ জনগণের দুর্ভোগের শেষ নেই।  তিনি আজ ২৩ মার্চ , বৃহস্পতিবার , বিকালে মরহুম আব্দুর রাজ্জাক ফাউন্ডেশনের উদ্যোগে পাথরঘাটা ইফতার ও সেহরী সামগ্রী বিতরণ কালে বক্তব্যে প্রধান অতিথির বক্তব্যে কথা বলেন।
ডা শাহাদাত হোসেন সরকারের উদ্দেশ্যে করে বলেন,আজ মানুষ ঠিক মতো এক বেলা খেতে পারছে না। অবিলম্বে বাজার নিয়ন্ত্রণ করুন।  জনগণের কথা আপনারা ভুলে গেছেন। এই দেশের জনগণ স্বাধীনতা সার্বভৌমত্ব প্রতিষ্ঠিত করেছিল মহান স্বাধীনতা যুদ্ধের মাধ্যমে। দেশের হারানো গণতন্ত্র বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে  প্রতিষ্ঠিত করেছিল। আজ দেশের গণতন্ত্র নেই,  মানুষের বাকস্বাধীনতা নেই, ভোটার অধিকার নেই। গণতন্ত্র ও ভোটার অধিকার প্রতিষ্ঠার সংগ্রামে এদেশের মানুষ ঝাঁপিয়ে পড়বে এবং গণতন্ত্র ও ভোটাধিকার আবারো পুনরুদ্ধার হবে। আন্দোলনের মাধ্যমে এই সরকারকে  পদত্যাগে বাধ্য করা হবে।
প্রধান বক্তার বক্তব্য  চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেন, সরকার ও সরকার দলীয় দুর্নীতির কারণে আজ দেশের এই দুরবস্থা।  দেশের অর্থনীতির এই বেহাল অবস্থার জন্য এই আওয়ামী লীগ সরকার  দায়ী। বাংলাদেশকে দুর্নীতিগ্রস্ত রাষ্ট্রের পরিচিত করেছে। নির্লজ্জী সরকার ক্ষমতায় থাকার অধিকার হারিয়ে ফেলেছে। ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পদত্যাগ করতে হবে।
মরহুম আব্দুর রাজ্জাক ফাউন্ডেশনের উদ্যোগে পাথরঘাটা বিএনপি’র আহ্বায়ক সাবেক কাউন্সিলর ইসমাইল বালির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক  ডা. শাহাদাত হোসেন,প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, ওয়াড বিএনপি নেতা আনোয়ার হোসেন, মোহাম্মদ ইউনুস,  মোহাম্মদ হামিদ, মোহাম্মদ শফি,কোতোয়ালি থানা সেচ্ছাসেবক  দলের আহব্বায়ক এন মোহাম্মদ লিমন, ওয়ার্ড যুবদল নেতা মোহাম্মদ সাইফুল ইসলাম, ইফতেখার ইকবাল নাদিম, মোঃ জাহাঙ্গীর, মোঃ শাহ আলম,শের মোহাম্মদ, কোতোয়ালি থানা ছাত্রদলের  যুগ্ন আহবায়ক প্রিন্স মারুফ,সদস্য সচিব জসিম উদ্দিন, ওয়ার্ড ছাত্রদল নেতা বদরুল,রাকিব,হৃদয়, আহাদ খান শাকিল,মুন্না,হৃদয় পাল,ওয়ার্ড যুবদল  ছাত্রদলের  প্রমুখ নেতৃবৃন্দ।