উখিয়ায় একই স্থানে পৃথক দুর্ঘটনায় নিহত ৩

উখিয়ায় আধাঘণ্টার ব্যবধানে একই স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ তিনজন নিহত হয়েছে। আহত হয়েছে আরো তিনজন। ট্রাক- মিনি ট্রাক মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে একজন ও একই স্থানে অ্যাম্বুলেন্স উল্টে একজন এবং হাসপাতালে নেয়ার পর একজন নিহত হয়েছে। এতে অপর দুইজন আহত হয়েছে। গতকাল বুধবার রাতে উখিয়া টিভি রিলে কেন্দ্র সংলগ্ন পাহাড়ি ঢালুতে এসব দুর্ঘটনা ঘটে।
স্থানীয় প্রত্যক্ষদর্শী লোকজন জানান, গতকাল বুধবার রাত সাড়ে ৮টার দিকে কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়া টিভি রিলে কেন্দ্রে সংলগ্ন ঢালুতে ট্রাক ও পিকআপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। উখিয়ামুখী আলু বোঝাই পিকআপ ও টেকনাফমুখী এলপিজি গ্যাস বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ফারদিন রাফি (২৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।
নিহত ব্যক্তি উখিয়ার পালংখালী ইউনিয়নের থাইংখালীর আশারপাড়ার মৃত আবুল কাশেমের ছেলে বলে পালংখালী ইউপি চেয়ারম্যান গফুর উদ্দিন চৌধুরীর জানান। এসময় উভয় গাড়ীতে থাকা আরো তিনজন আহত হয়েছে। আহতদের স্থানীয় লোকজন উদ্বাস্তুর করে কুতুপালং এমএসএফ হাসপাতালে ভর্তি করেছেন।

একই স্থানে রাত ৯টার দিকে একটি অ্যাম্বুলেন্স উল্টে সেখানে থাকা এক রোহিঙ্গা শিশু রোগীসহ দুইজন নিহত হয়েছে। উখিয়া হাইওয়ে পুলিশের পরিদর্শক সাইফুল ইসলাম পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও দুইজন আহত হওয়ার কথা জানান। দুর্ঘটনা কবলিত হতাহতদের লোকজনের সহায়তায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের মধ্যে দুই জন রোহিঙ্গা। হতাহতদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলে তিনি জানান। মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আনা হয়েছে ও ময়নাতদন্তের ব্যবস্থা নেয়া হচ্ছে বলে উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান।